স্ত্রীর মরদেহ নিয়ে মুম্বাইতে বনি কাপুর, কাল জানাবেন বিদায়

রিডার::মুম্বাই

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮ ০৫:২১:৫৭ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  

অবশেষে শেষবারের মতো নিজ শহর মুম্বাইয়ের পৌঁছেছেন শ্রীদেবী।সঙ্গে প্রিয়সঙ্গী বনি কাপুর তো আছেনই। পাথর্ক্য শুধু শ্রী শরীর থেকে বিদায় নিয়েছেন ৭০ ঘন্টা আগেই।আগামীকাল বুধবার শহরেই তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টা নাগাদ বিশেষ চার্টার্ড বিমানে মুম্বাই বিমানবন্দরে পৌঁছায় তাঁর মরদেহ।

বিমানবন্দরের ৮ নম্বর গেট দিয়ে বের করা হয়েছে  মরদেহ। গ্রিন করিডরের হয়ে নিজেদের ‘ভাগ্য’ বাংলোয় শেষবারের মতো স্ত্রী নিয়ে যাচ্ছেন বনি কাপুর।

বিমানবন্দরের বাইরে কড়া নিরাপত্তার ব্যবস্থা ছিল।এর আগে বিমানবন্দরে পৌঁছেছেন অনিল কাপুর ও অনিল অম্বানী। বনি কাপুরের সঙ্গে রয়েছেন তাঁর প্রথম স্ত্রীর বড় ছেলে, অভিনেতা অর্জুন কাপুর এবং ছোট ভাই সঞ্জয় কাপুর।

শ্রীদেবীর পরিবারের পক্ষ থেকে দেশি-বিদেশি সংবাদমাধ্যমগুলোর কাছে পাঠানো বিবৃতিতে বলা হয়েছে, বুধবার ভারতীয় সময় সকাল সাড়ে নয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সাধারণ মানুষ শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করতে পারবেন।

আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে শ্রীদেবীর মরদেহ রাখা হবে।

 

দুবাই থেকে শ্রীদেবীর শবদেহ নিয়ে বিমানবন্দরে যাচ্ছিলেন বনিকাপুর

 

বনি কাপুর, জাহ্নবী ও খুশির পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা প্রদর্শনের সুযোগ পাবে গণমাধ্যম। তবে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে কোনো গণমাধ্যমকর্মী ক্যামেরা বা রেকর্ডিং ডিভাইস নিয়ে ঢুকতে পারবেন না।

বিবৃতিতে আরও বলা হয়েছে, বেলা দুইটার সময় সেলিব্রেশন স্পোর্টস ক্লাব থেকে শ্রীদেবীর মরদেহ শ্মশানে নিয়ে যাওয়া হবে। সেখানে শেষকৃত্য শুরু হবে স্থানীয় সময় বেলা সাড়ে তিনটায়। তবে শেষকৃত্যের অনুষ্ঠান চলার সময় গণমাধ্যমকর্মীদের মূল ফটকের বাইরে থাকতে হবে।

গত শনিবার রাতে দুবাইয়ের জুমেইরা এমিরেটস টাওয়ার্স হোটেলে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় শ্রীদেবীকে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছিলেন শ্রীদেবীর। কিন্তু, পরে ময়নাতদন্ত এবং ফরেন্সিক পরীক্ষা নিরীক্ষার রিপোর্টে বলা হয়, আকস্মিকভাবে জলে ডুবে মৃত্যু হয়েছে তাঁর।

এর পরেই জটিলতা বাড়ে। শ্রীদেবীর দেহ তাঁর পরিবারের হাতে না তুলে দিয়ে গোটা মামলাটি সরকারি আইনজীবীর হাতে তুলে দেয় দুবাই পুলিশ।

প্রায় তিন ধরে শ্রীদেবীর দেহ মর্গেই ছিল।

আজ দুপুর দুইটা নাগাদ দুবাই পুলিশ শ্রী’র মৃত্যুর মামলা ‘বন্ধ’ ঘোষণা করেন। এ সময় তাঁর স্বামী বনি কাপুরকেও সন্দেহ থেকে অব্যাহতি দেওয়া হয়। দুবাই সরকারের তথ্যকেন্দ্রের অফিশিয়াল টুইটার পেজে জানানো হয়, ‘শ্রীদেবী মৃত্যু মামলার তদন্ত শেষ।

এ মামলা বন্ধ হওয়ার পর দুবাইয়ের রাষ্ট্রপক্ষের আইনজীবী ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তরের সিদ্ধান্ত নিয়েছে।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।