সুস্মিতা তো প্রেমে পড়েনি, প্রেম তার উপরে পড়েছে!

মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ ০২:৪৮:২৫ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
সুস্মিতা সেন এখন মোটে

সুস্মিতা সেন এখন মোটে প্রেম পড়েছেন।নতুন প্রেমের মাঝেই তিনি খুঁজে পেয়েছেন আনন্দ। কিছুদিন আগে শোনা গিয়েছিলো, সুস্মিতা সেন বিয়ে করেছেন।

এখন বাতাসের খবর হল, ২০১৯ সালের শীতে তিনি বিয়ে করবেন।

মাস কয়েক আগে এক ফ্যাশন শোতে র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে তাঁর পরিচয়। এরপর সেই পরিচয় প্রথমে পরিণয় রুপ নিয়েছে। তাঁরা প্রেম করছেন, একই ছাদের নিচে থাকছেন, প্রকাশ্যে তাঁদের একসঙ্গে দেখাও যাচ্ছে হরহামেশা।

২০০০ সালে রেণি আর আলিশাকে দত্তক হিসেবে গ্রহণ করেছিলেন সুস্মিতাস সেন। বলিউডের এই তারকার ঘনিষ্ট একটি সূত্রের বরাত দিয়ে ডিএনএ বলছে, রোহমান শলকে পছন্দ করেছে রেণি ও আলিশা। তাদের সঙ্গে এই মডেলের এরই মধ্যে দারুন সম্পর্ক তৈরী হয়েছে। তারা খুব ভালো বন্ধু মেয়েরা যে তাঁর পছন্দকে মর্যাদা দিচ্ছে, তা দেখে বেজায় খুশী সুস্মিতা সেন।

সপ্তাহখানেক আগে রোহমান শলের সঙ্গে রেণির সংগীতচর্চার একটি ভিডিও পোষ্ট করেন তিনি।

 

 

ডিএনএ আরও জানিয়েছেন, এরই মধ্যে সুস্মিতা সেনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান। সুস্মিতা সেন তা গ্রহণ করেছেন। তারা বিয়ের আলোচনাও সেরে ফেলেছেন।এরপর তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গেছে বলিউড তারকা শিল্পা শেঠি আর চলচ্চিত্র নির্মাতা প্রদীপ গুহর বাসায় দীপাবলির পার্টিতে।
ছুটির মেজাজে ছিলেন সুস্মিতা সেন। তখন তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিতে নিজের বাসায় দুই মেয়ে রেনি ও আলিশা আর প্রেমিক রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনকে সময় কাটাতে দেখা গেছে।

আরেকটি ছবিতে এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতে দেখা গেছে সুস্মিতা সেনকে। এরপর তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গেছে বলিউড তারকা শিল্পা শেঠি আর চলচ্চিত্র নির্মাতা প্রদীপ গুহর বাসায় দেওয়ালি পার্টিতে।

ছুটির মেজাজে ছিলেন সুস্মিতা সেন। তখন তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিতে নিজের বাসায় দুই মেয়ে রেনি ও আলিশা আর প্রেমিক রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনকে সময় কাটাতে দেখা গেছে। আরেকটি ছবিতে এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতে দেখা গেছে সুস্মিতা সেনকে।

গত ২৫ অক্টোবর ইনষ্টাগ্রামে সুস্মিতা সেন একটি ছবি পোষ্ট করেন। এই ছবিতে দেখা, গেছে বন্ধুদের সাথে সুস্মিতা সেনও রোহমান শেল আগ্রায় তাজমঞল দেখতে যান। ছবির সঙ্গে হ্যাশট্যাগে তিনি, ফ্রেন্ডস, টিম, দ্যা লাভ অব লাইফ শব্দগুলো ব্যবহার করেন।

পুরো পরিবারে ঘনিষ্ঠ এই ছবি দেখে অনেকেই মনে করেছেন, ২৭ বছর বয়সের রোহমান শলের সঙ্গে ৪২ বছরের বছরের সুস্মিতা সেনের প্রেমে বেশ মজে গেছেন। এখন বিয়ে নিয়ে যা শোনা যাচ্ছে, সবই সত্যি। কিন্তু এবার সুস্মিতা সেন জানালেন অন্য কথা।

ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিয়ে নয়, রোমান্স করছি। সবাই ভাবছে আমি বিয়ে করছি। আপনারা জেনে রাখুন, আমি এখন শরীরচর্চা নিয়ে ব্যাস্ত। যা শুনছেন, তা গুজব। পুরোটাই মিথ্যা। তবে রোহমান শলের সঙ্গে তিনি যে প্রেম করছেন, তা নাকচ করে দেননি।’

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে কন্যাসন্তান রেণিকে দত্তক নিয়ে সবাইকে চমকে দেন সুস্মিতা সেন। পরে আলিশাকে দত্তক নেন। তাঁর প্রেমিকার সংখ্যা কম নয়।

এ অবদি তিনি যাঁদের সঙ্গে প্রেম করেছেন, তাঁদের মধ্যে আছেন ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া। সর্বশেষ বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা ছিল একবারেই খারাপ।

বান্টি একদিকে সুস্মিতা সেন অন্যদিকে দিয়া মির্জা আর নেহা ধুপিয়ার সঙ্গে প্রেম করতেন। এ কারণেই বান্টির সঙ্গে সুস্মিতার সম্পর্ক ভেঙে যায়।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।