সুশান্তের ফোন ব্লক করে মহেশ ভাটকে রিয়ার ফোন

রিডার::বি-টাউন

মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ ০৪:৫০:০০ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
রিয়ার ফোন কল

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রহস্য উন্মোচন করতে গিয়ে তদন্তের নতুন মোড়ে পৌঁছেছে ভারতীয় ইডি। রিয়ার ফোন কল থেকে যে তথ্য পাওয়া গিয়েছে তাতে দেখা যাচ্ছে, গত ৮ জুন থেকে ১৩ জুন রিয়া প্রবীণ পরিচালক মহেশ ভাটকে অন্তত ১৬ বার ফোন করেন।

যার মধ্যে ন’টা কল ছিল আউটগোয়িং। বাকি ৭টি ইনকমিং। ৮ জুন সুশান্তকে ছেড়ে সুশান্তের বাড়ি থেকে বেড়িয়ে যান রিয়া। ব্লক করেন সুশান্তের ফোন। অথচ দেখা যাচ্ছে মহেশ ভাটের সঙ্গে যোগাযোগ রাখতে শুরু করেন তিনি।

তার আগে রিয়া ফেব্রুয়ারি মাসে শেষ মহেশকে ফোন করেছিলেন। ইডি-র ডিজিটাল তথ্য বলছে, ওই সময় শুধু ফোন নয়, অনেক টেক্সট মেসেজ করেছিলেন রিয়া আর মহেশ, যা কিনা তাঁরা মুছে দেন।

ইডির তরফ থেকে প্রশ্ন উঠেছে, মহেশ ভাটকে মুম্বাই পুলিশ যখন ডেকে জেরা করে, তখন কি তিনি এই তথ্য পুলিশকে জানিয়েছিলেন?  সুশান্তের মৃত্যুর পর গত ১৯ জুন রিয়া মহেশের জন্মদিনে উইশ করে টুইট করেন। লেখেন ‘আই লাভ ইউ’।

পরে সেই টুইট রিয়া মুছে দেন।

রিয়া কী তখন থেকেই চাইছিলেন না মহেশ আর তাঁকে নিয়ে কোনও প্রশ্ন করা হোক? তাই গতকাল সুপ্রিম কোর্টে মিডিয়া ট্রায়ালের বন্ধের ৎ আবেদন জানিয়েছেন রিয়া?

সুশান্তের মানসিক অবসাদের কথা জেনেও তাঁকে ছেড়ে কেন বাড়ি থেকে চলে এলেন ?৮ জুন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা আত্মহত্যা করেন। দুটি ঘটনার মধ্যে কোনও মিল আছে কিনা, তা এখনও তদন্তে জানা যায়নি।

শেষ সময়ে সুশান্তের সবচেয়ে ঘনিষ্ঠ ছিলেন রিয়া। তিনি তদন্তে সহযোগিতা করছেন না কেন? প্রশ্ন সেখানেই।

রিয়া যদিও অভিযোগ করেন, সুশান্তের মৃত্যুর পিছনে কোনও চক্রান্তের তথ্য এখনও সামনে না এলেও সংবাদমাধ্যম ইতিমধ্যেই তাঁকে দোষী সাব্যস্ত করে ফেলেছে।

সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের বিষয় নিয়ে কাল সুপ্রিম কোর্টে শুনানি রয়েছে। তার আগে শীর্ষ আদালতের সামনে রিয়ার আর্জি, তদন্তের ভার সিবিআইকে দেওয়ার ব্যাপারে শীর্ষ আদালত যদি সম্মত হয়, তা হলেও পটনা নয়, তদন্তকে মুম্বইয়ের আদালতের এক্তিয়ারে রাখা হোক।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।