সিনেমায় অভিনয়ও করছিলেন পলাশ!

রিডার:: ঢাকা

সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:২১:৫৭ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
পার্শ্ব চরিত্রে অভিনয়

স্বল্প দৈর্ঘ্য ‘কবর’ সিনেমার সেটে পলাশ আহমেদ

বিমান বাংলাদেশের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাই করতে গিয়ে কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদ ‘কবর’ নামের একটি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন।

২৪ বছর বয়সী এই তরুণ বিয়ে করেছেন দুই দফা।

প্রথম ঘরে তার সন্তানও আছে।

পলাশের দ্বিতীয় স্ত্রী ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী শামসুর নাহার সিমলার। মাস তিনেক আগে তাদের সেই সম্পর্ক চুকেবুকে যায়।

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের দুধঘাটা এলাকার সৌদি প্রবাসী পিতা পিয়ার জাহান সরদারের টাকা উড়িয়ে ঘুরে বেড়িয়েছেন বিভিন্ন দেশে। বাবার ভাষায়, পলাশ তার ‘অবাধ্য’ সন্তান।

বিদেশে পাঠানোর কথা বলে এলাকার মানুষের কাছ থেকে টাকা নেওয়া, এমনকি ‘অপহৃত হওয়ার নাটক করে’ নিজের বাবার কাছ থেকে টাকা আদায়ের মত ঘটনাও পলাশ ঘটিয়েছেন।

আর র‌্যাবের ক্রিমিনাল ডেটাবেইজে পলাশের নাম রয়েছে একজন অপরাধী হিসেবে। ২০১২ সালে একটি অপহরণ মামলায় র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন তিনি। তখন তার বয়স মাত্র ১৮ বছর।

সাবেক স্ত্রী সিমলার পরিবারের অভিযোগ আরও গুরুতর। তারা বলছেন, পলাশের সঙ্গে বিভিন্ন ‘শীর্ষ সন্ত্রাসীর’ নিয়মিত ওঠাবসা ছিল।

তবে একেবারে শেষ দিকে হঠাৎ করেই পলাশের ধর্ম-কর্মে আগ্রহ জেগেছিল।

দুবাই যেতে চেয়েছিল পলাশ।

এর আগে আজ সোমবার বেলা ১২ টার দিকে র‌্যাবের পক্ষ থেকে ছিনতাইচেষ্টাকারী সন্দেহভাজনের নাম পরিচয় জানানো হলে, পরিচয় নিশ্চিত করেন পলাশের বাবা পিয়ার জাহান।

পিয়ার জাহান বাংলা রিডারকে বলেন, ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসের এক রাতে সিমলাকে নিয়ে বাড়িতে আসেন পলাশ। সিমলাকে চিত্রনায়িকা জানিয়ে নিজের প্রেমিকা বলে মা-বাবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।। এ নিয়ে বাবার সঙ্গে পলাশের ঝগড়া হয়। দুই ঘণ্টা ঝগড়াঝাটি হলেও পিয়ার জাহান এ সম্পর্ক মানেননি বলে পলাশ ফিরে যান সিমলাকে নিয়ে।

আড়াই মাস বাদে ফের সিমলাকে এনে পরিচয় করিয়ে দেন স্ত্রী হিসেবে। তখনো বাবার সঙ্গে পলাশের ঝগড়া হয়। এরপর ফের ঢাকায় চলে যান।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালক বলেছেন, ছবি দেখে চেনা গেছে তাকে (পলাশ)। তিনি প্রযোজক ও অভিনেতা হিসেবে কাজ করছিলেন। তবে তিনি নিজেকে পরিচয় দিতেন ‘মাহিবি জাহান’ নামে। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে ‘কবর’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও রয়েছে।

তবে এ বিষয়ে চিত্রনায়িকা সিমলার সঙ্গে কোনো যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে ওই পরিচালক বলেন, সিমলা সম্ভবত ভারতে রয়েছেন। সেজন্য তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

অল্প দিনের পরিচয় বিয়ে করেছি:সিমলা

ঢাকাই সিনেমায় প্রথম প্রজেক্ট করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। এরপর গোটা কয়েক সিনামায় দেখা গেছে তাঁকে। বছর খানেক আগে ভারতীয় সিনেমায় অভিনয়ে সুযোগ পেয়ে হালকা আলোচনায় আসলেও তিনি হারিয়ে গিয়েছিলেন। আবার আলোচনায় আসেন বিমান ছিনতাইয়ের... আরও পড়ুন