সম্পর্কে বিশ্বস্ত ছিলেন না সুশান্ত:সারা

রিডার::ভারত

বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০ ০১:১০:২১ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
নিজের সম্পর্কের কথা স্বিকার

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বিকার করেছেন পৌতদির নবাব কন্যা সারা আলি খান। তবে তিনি এও বলেছেন ছোট্ট সময়ের ওই সম্পর্কে বিশ্বস্ত ছিলেন না সুশান্ত। তাই সময় ক্ষেপণ না করেই সরে যান সারা।

সুশান্তের মৃত্যু সঙ্গে সঙ্গে মাদককান্ডের জেরেও ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরার মুখে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান।

মাদক সম্পৃক্ততার অভিযোগে বেশ নাকানি চুবানি খাচ্ছেন উঠতি নায়িকা সারা।

কিন্তু মেয়ের এই দুর্দিনে কেন পাশে নেই তার বাবা প্রভাবশালী অভিনেতা সাইফ আলি খান? দূরত্ব বাড়ছে সাইফ-সারার? ঝামেলা এড়াতেই কি আচমকাই দিল্লি পাড়ি দিয়েছেন ছোট নবাব?

বি-টাউন সূত্র বলছে, বাবা সাইফ আলি খান নাকি ‘অযাচিত ঝামেলায়’ এই মুহূর্তে নিজেকে জড়াতে একেবারেই নারাজ।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দিন কয়েক আগেই সপরিবারে দিল্লী পাড়ি দিয়েছেন সাইফ আলি খান। স্ত্রী কারিনার ‘লাল সিংহ চাড্ডা’ ছবির শুটিং হবে দিল্লীতেই। সাইফও নাকি এসব ঝামেলা থেকে নিজেকে সরিয়ে রাখতে আপাতত দিল্লীকেই ‘নিরাপদ’ বলে মনে করছেন।

শোনা যাচ্ছে, কারিনার শুটিং শেষ না হওয়া পর্যন্ত আপাতত দিল্লীতেই তাদের ‘পতৌদি প্যালেসে’ থাকবে খান পরিবার।

অন্য কয়েকটি সূত্রের দাবি, সারার এই মাদককাণ্ডে জড়িয়ে যাওয়ার ঘটনায় সাইফ পরোক্ষভাবে আঙুল তুলেছেন প্রাক্তন স্ত্রী, সারার মা অমৃতার দিকে।

সাইফের সঙ্গে বিচ্ছেদের পর অমৃতাই সারা এবং ইব্রাহিমকে (অমৃতা-সাইফের ছেলে) বড় করেছেন। অমৃতা যথেষ্ট কড়া অভিভাবক বলেই পরিচিত ইন্ডাস্ট্রিতে।

তা সত্ত্বেও সারা-সুশান্তের ব্যাংকক ট্রিপ, ফার্মহাউসে পার্টি, মাদক কাণ্ডে নাম আসায় ঘনিষ্ঠমহলে সাইফ নাকি দুষেছেন প্রাক্তন স্ত্রীকেই। অভিনেতার তড়িঘড়ি দিল্লী যাওয়ার ঘটনাকে কেন্দ্র করেও উঠছে নানা প্রশ্ন।

বাবা-মেয়ের মধ্যে যখন দূরত্ব ক্রমশ বাড়ছে তখন দাদি শর্মিলা নাকি বিপদে পাশে দাঁড়িয়েছেন নাতনির।

সেন্সর বোর্ডের সাবেক চেয়ারপারসন শর্মিলা নাকি তার সমস্ত যোগাযোগ কাজে লাগিয়ে যত দ্রুত সারাকে এই ঝামেলা থেকে মুক্তির চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

গত শনিবার জিজ্ঞাসাবাদের জন্য সারাকে তাদের ব্যালাড এস্টেটের অফিসে ডেকে পাঠায় এনসিবি। সেখানে প্রায় ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

এনসিবি সূত্র বলছে, জেরায় সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠতার কথা স্বীকার করে নিয়েছেন সারা। ব্যাংকক ট্রিপের কথাও জানিয়েছেন। তবে মাদকের ব্যাপারে অভিনেত্রীর দাবি, তিনি সিগারেট খেলেও জীবনে কোনওদিন মাদক নেননি।

ইতিমধ্যেই সারার ফোন জব্দ করেছে এনসিবি। তা খতিয়ে দেখা হচ্ছে। সারা ছাড়াও ওই একই দিন এনসিবি ডেকেছিল দীপিকা পাড়ুকোন এবং শ্রদ্ধা কাপুরকে। তাদেরও ফোন নিজেদের হেফাজতে নিয়েছে এনসিবি।

এনসিবি’র দাবি, মাদককাণ্ডে সারার নাম প্রথম আনেন মাদক মামলায় প্রধান অভিযুক্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী।

তিনি জানান, ‘কেদারনাথ’ ছবির সময় থেকেই মাদক নেওয়ার অভ্যাস করেন সুশান্ত। রিয়া দাবি করেন, ওই ছবির সেটে প্রকাশ্যেই মাদক দেওয়া- নেওয়া চলত।

‘কেদারনাথ’ ছবিতে সুশান্তের বিপরীতে ছিলেন সারা। সেই কারণেই তাকে ডেকে পাঠায় এনসিবি। সারা সাইফ-অমৃতার প্রথম সন্তান।

১৯৯১ সালে অমৃতার সঙ্গে বিয়ে হয় সাইফের। ১৯৯৫ সালে জন্ম হয় সারার। ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় সাইফ-অমৃতার। পরে সাইফের সঙ্গে বিয়ে হয় কারিনার। তাদের প্রথম সন্তান তৈমুর। কারিনা বর্তমানে অন্তঃসত্ত্বা। আপাতত দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তারা।

এই মুহুর্তে পড়া হচ্ছে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প  একজন যোদ্ধা এবং তিনি তাঁর দেশকে দারুণ ভালোবাসেন বলে মনে করছেন... আরও পড়ুন

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

ছি! কীভাবে এই দৃশ্যটি আমি দেখি! ফোনে ফোনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই নির্মম... আরও পড়ুন

ফোনে ফোনে সামাজিক

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Recommended for you

কার্তিক-সারার প্রেমে বিচ্ছেদের সুর

  বি-টাউনের হালের ক্রেজ কার্তিক আরিয়ানের সঙ্গে ছোটে নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের সম্পর্কে চির ধরেছে। বলিউড হাঙ্গামা সূত্র বলছে—কাজের সিডিউলে ভিন্নতা থাকায় পরস্পরের সঙ্গে যোগাযোগ কমে... আরও পড়ুন

‘কেদারনাথ’।মুক্তির পরই ছবিটি বক্স অফিসে বেশ

সৎমায়ের বন্ধনায় সারা

বলিউডে পা রেখেছেন পতৌদি নবাব কন্যা সারা আলী খান।পর পর তাঁর ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ সিনেমা মুক্তি পেয়েছে।প্রথমটি ব্যবসায় সফল হলেও দ্বিতীয়টি বক্স অফিসে সাড়া ফেলেছে। প্রথম সিনেমা ‘কেদারনাথ’ দিয়েই মেয়েটি... আরও পড়ুন