শ্বশুড়কে অপহরণ, ছাড়িয়ে নিতে মুক্তিপণ চাইলো জামাই

রিডার::বগুড়া

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৬:৫৬ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
অপহরণের পর তাকে ছাড়িয়ে নিতে পরিবারের

বগুড়ায় শ্বশুরকে অপহরণের পর তাকে ছাড়িয়ে নিতে পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে জামাই পাঁচ লাখ টাকা দাবি করেছিল। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ অভিযান চালিয়ে জামাইসহ ৩ জনকে গ্রেফতার করে আজ বুধবার আদালতে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃতরা হলো বগুড়ার কাহালু উপজেলার দেওগ্রাম দীঘিরপাড়া এলাকার মৃত রইচ উদ্দিনের পুত্র আবু সাঈদ (৩০), একই উপজেলার চকজগৎপুর এলাকার জিয়াউর রহমান (৩৮) ও জাঙ্গালপাড়া এলাকার মো. হৃদয় প্রাং (২২)।

বগুড়া সদর থানা সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জেরে গত সোমবার রাতে বগুড়া সদরের ২য় বাইপাস এলাকায় বায়তুল রহিম মসজিদের মুয়াজ্জিন মো. গোফফার শাহকে তার মেয়ের জামাই গ্রেফতারকৃত আসামি আবু সাঈদ ও সহযোগীদের নিয়ে অপহরণ করে।

অপহরণ করে গোফফার শাহকে শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা এলাকার নির্জন স্থানে একটি ভাঙা ঘরের মধ্যে গফফরকে বেঁধে রাখে। এরপর পরিবারের লোকজনকে আসামী জিয়াউর রহমান ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। সময়মতো মুক্তিপণ না পেলে তাকে মেরে ফেলার হুমকিও দেয়।

বগুড়া সদর থানার এসআই মনোয়ারুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় অভিযোগ পাওয়ার পর থেকে আব্দুল গোফফারকে উদ্ধারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মোবাইলের সূত্র ধরে জিয়াউর রহমানকে গ্রেফতার করা হয় এবং তার দেয়া তথ্যমতে গতকাল মধ্যরাতে আব্দুল গোফফার শাহকে শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা এলাকা থেকে উদ্ধার করা হয়।

এ সসময় অপহৃতের জামাই আবু সাঈদ ও হৃদয়কে গ্রেফতার করা হয়।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম জানান, বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপহৃতের মেয়ে জামাইসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।