রিয়ার উপর নাখোশ ছিলেন সুশান্ত

রিডার::মুম্বাই

বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ ০১:০৪:৩২ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
লকডাউনে তিনি সুশান্তের সঙ্গে তাঁর

সুশান্ত সিং রাজপুতের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর থেকেই তার নাম উঠে আসছে বার বার। লকডাউনে তিনি সুশান্তের সঙ্গে তাঁর বাড়িতে ছিলেন। গত ৬ জুন সুশান্তের বাড়ি ছাড়েন রিয়া। ১৪ জুন সুশান্তের মৃত্যু হয়।

সুশান্তের মৃত্যুর তদন্ত চেয়ে যিনি ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টুইট করেছিলেন আজ তিনিই সেই তদন্তের কেন্দ্রে!

গতকাল বুধবার সুশান্তের বাবা ভারতীয় দণ্ডবিধির মোট ছ’টি ধারায় ছেলের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআই আর দায়ের করার পরেই আচমকা বদলে গিয়েছে তদন্তের ধারা।

এই মর্মান্তিক মৃত্যুর তদন্তে করণ জোহর থেকে সঞ্জয়লীলা বানসালী কোন মহারথীই বাদ পড়েননি পুলিশী জেরা থেকে।

চলতি সপ্তাহে  বিহার পুলিসের জিজ্ঞাসাবাদে সুশান্তের প্রাক্তন প্রেমিকা ও অভিনেত্রী অঙ্কিতা লোখেন্ড দাবি করেন, ২০১৯ সালে ‘মনিকর্ণিকা’ সিনেমাটি মুক্তির সময় সুশান্ত তাঁকে ফোন করে শুভেচ্ছা জানান। ওই সময় সুশান্তের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় অঙ্কিতার।

ওই সময় সুশান্ত তাঁকে জানান, রিয়া তাঁকে অপমান, অপদস্ত করেন। রিয়ার সঙ্গে সম্পর্কে তিনি খুশি নন। ফলে ওই সম্পর্ক তিনি শেষ করে দিতে চান ‘কাইপোছে’ খ্যাত নায়ক।

বিহার পুলিশের জিজ্ঞাসাবাদের সময় পুরনো সেই তথ্য তুলে ধরেন অঙ্কিতা। এমনকী, সুশান্তের সঙ্গে ওই সময় কী কথা হয়েছিল, সেই স্ক্রিনশেটও পুলিশের সামনে তুলে ধরেন অঙ্কিতা। অর্থাত রিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে সুশান্ত যে একেবারেই খুশি ছিলেন না, তা পুলিশের সামনে স্পষ্ট করে জানান অঙ্কিতা লোখন্ডে।

২০১০ সালে ‘পবিত্র রিশতা’র সেট থেকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কের সূত্রপাত হয় সুশান্ত সিং রাজপুতের। ছয় বছর ধরে অঙ্কিতা এবং সুশান্ত লিভ ইন করেন। বিয়ে করার কথাও ছিল এই জুটির।

এরপর বি-টাউনে পা রাখার পর ক্রমশ অঙ্কিতার কাছ থেকে সরে যান সুশান্ত। এরপরই ২০১৮ সালে শেষের দিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত সিং রাজপুত। সেই থেকে সুশান্ত এবং রিয়ার সম্পর্ক নিয়ে বি-টাউনে চর্চা শুরু হয়।

তবে যতই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হোক না কেন, রিয়া কখনও তা স্বীকার করেননি। এমনকী, সুশান্ত তাঁর ভাল বন্ধু বলে দাবি করেন রিয়া।

যদিও সুশান্তের মৃত্যুর এক মাস পর প্রয়াত অভিনেতাকে নিজের ভালবাসার মানুষ বলে দাবি করেন রিয়া চক্রবর্তী।

এই মুহুর্তে পড়া হচ্ছে

সৌদি আরবের সাবেক গোয়েন্দা প্রধান ও নিরাপত্তা উপদেষ্টা সাদ আল-জাবরির ছেলে-মেয়েকে কারাবন্দী অথবা হত্যা করা... আরও পড়ুন

সৌদি আরবের সাবেক গোয়েন্দা প্রধান

নিজেদের ভুলের মাশুল নিজেদেরকেই গুণতে হলো ইসরায়েলকে। নিজেদের উপশহরে ভুল করে রকেট ছুড়েছে ইসরাইলি সামরিক... আরও পড়ুন

নিজেদের ভুলের মাশুল নিজেদেরকেই গুণতে

ফের মা হতে চলেছেন বি-টাউন অভিনেত্রী কারিনা কাপুর খান। ‘সাইফিনা’ জুটি আপাতত দিন গুনছেন তাঁদের... আরও পড়ুন

তৈমুরের অপেক্ষা

জাতিসংঘ নিরাপত্তা পরিষদের মাধ্যমে তেহেরানের বিরুদ্ধে অস্ত্র নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ানোর যে চেষ্টা করছে ওয়াশিংটন করে... আরও পড়ুন

ওয়াশিংটন করে যাচ্ছে তা

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও স্বাস্থ্যমন্ত্রী মিখাইল মুরশকো এক যৌথ ‍বিবৃতিতে বলেছেন, তাদের তৈরী ভ্যাকসিন... আরও পড়ুন

আগে স্বাস্থ্য কর্মীরা এবং

করোনা চিকিৎসায় নানা কেলেঙ্কারির মাঝে পদ থেকে সরে দাঁড়ানো স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ডা. আবুল... আরও পড়ুন

বিবেকবোধ ও সদিচ্ছা থেকে নিজের জীবনকে

বি-টাউনের মুন্নাভাই সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।বর্তমানে তাঁর ক্যান্সসার তৃতীয় পর্যায় রয়েছে।শিগগিরই চিকিৎসার জন্য... আরও পড়ুন

সঞ্জয় দত্ত ফুসফুসের

মুক্তি পেয়েছে পরিচালক মহেশ ভাটের ‘সড়ক ২’ সিনেমার ট্রেলার। নব্বইয়ের দশকের ছবি ‘সড়ক’ সিনেমার আমেজ... আরও পড়ুন

রেখেই সিক্যুয়েল তৈরী

ইরাকের স্বায়ত্তশাসিত কুর্দিস্তান অঞ্চলে তুর্কি সামরিক ড্রোন হামলায় সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ পর্যায়ের দুই কর্মকর্তা নিহত... আরও পড়ুন

কুর্দিস্তান অঞ্চলে তুর্কি

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী জো বাইডেন তাঁর রানিং মেট হিসাবে ভারতীয় বংশোদ্ভুত... আরও পড়ুন

প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।