যে কারণে ইমারন হাশমিকে সালমানের থেকেও বেশি ঘৃণা করেন ঐশ্বর্য

রিডার::বি-টাউন

শনিবার, ১৬ মে, ২০২০ ০৭:৪৬:৪২ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
ঐশ্বর্য বলেছিলেন, “প্লাস্টিক

বছর খানেক আগে এক সাক্ষাৎকারে ঐশ্বর্য রায়কে জিজ্ঞাসা করা হয়েছিল, এ যাবতকালে সব চেয়ে খারাপ কমেন্ট কী পেয়েছেন তিনি? ঐশ্বর্য বলেছিলেন, “প্লাস্টিক’’।

ব্যাপারটা ধরতে পারছেন না তো? সালমান খান এবং ঐশ্বর্য রায় বচ্চন— একদা বি-টাউনের  ‘লাভ বার্ডস’ ছিলেন।ভক্ত তো বটেই গোটা বি-টাউনে তাঁদের প্রেমের চর্চা চলেছে।

এর বিচ্ছেদটাও ছিল নাটকীয়। বড় বিষাদময়। পরস্পরের সঙ্গে কথা বলা বন্ধ, বন্ধ মুখ দেখাও। একসঙ্গে ছবিতে অভিনয় প্রশ্নের বাইরে। সেইসময়টায় ঐশ্বর্যের সঙ্গে শাহরুখ খানের ‘চালতে চালতে’ সিনেমার প্রডাকশন চলছিল। সেখানেও সালমানের হামলা বা নাটকীয় বাগড়ার মাঝেই ঐশ্বর্যকে বাদ দিতে বাধ্য হয়েছিলেন বি-টাউন বাদশাহ।

এতোকিছুর পরেও নাকী সেই সালমানের চেয়েও ইমরান হাশমিকে বেশি ঘৃণা করেন ঐশ্বর্য।

অবশ্যি , এর কারণ ইমরান নিজেই।ছয় বছর আগের কথা। স্টার প্লাসের রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন ইমরান হাশমি। সঙ্গে ছিলেন মহেশ ভাট।করণ জোহরের সেই শো-তে কিনা হয়, তা তো সকলেরই জানা।

করণের একের পর এক প্রশ্নবানে জর্জরিত করতে থাকলেন ইমরানকে। আর ইমরানও বেশ সাহসের সঙ্গে উত্তর দিয়ে যাচ্ছিলেন একের পর এক।করণ জিজ্ঞাসা করলেন, রণবীর কাপুরের থেকে যে কোনও একটি জিনিস চুরি করতে হলে কী চুরি করবে?

ইমরান উত্তর দিলেন — ওর প্রেমিকাদের।

করণের ফের প্রশ্ন শাহরুখের কাছ থেকে? ইমরান খান বললেন — ওঁর বাড়ি, মান্নাত আমার চােই ।

আচমকাই করণ ইমরানকে জিজ্ঞাসা করে বসেন, অভিষেক বচ্চনের থেকে যদি কোনও একটি জিনিস চুরি করতে হয় কী চুরি করবেন তিনি? ইমরান এক মুহূর্ত চিন্তা না করে বলেন –ওঁর স্ত্রীকে।অর্থাৎ কি না ঐশ্বর্য রায় বচ্চনকে!

ঘটনার আকস্মিকতায় খানিক হকচকিয়ে যান করণের মতো বাঘা পরিচালকও। কিন্তু ইমরান ভাবলেশহীন। ভাবছেন ইমরানের ওই কথাতেই রুষ্ট হয়েছিলেন ঐশ্বর্য? নাহ!

এর চেয়েও হাজার গুণ বেশি খারাপ মন্তব্য করেছিলেন ইমরান।

খেলা যখন চরমে আচমকাই করণ ইমরানের দিকে এক একটি করে শব্দ ছুড়ে দিতে থাকেন। নিয়ম এই যে ওই শব্দগুলো শোনামাত্র প্রথম যাঁর নাম মাথায় যে শব্দটি আসে ইমরানের তা তখনই বলতে হবে। অপেক্ষা করা চলবে না।সব ভালই চলছিল।এমন সময়েই করণ ইমরানকে বলেন ‘প্লাস্টিক’ কথাটি শোনামাত্র প্রথম কার নাম মাথায় আসে ইমরানের।

এক মুহূর্ত অপেক্ষা না করে ইমরান বলেন — ঐশ্বর্য রাই বচ্চন।

বিশ্বসুন্দরী, বি-টাউনের প্রভাবশালী অভিনেত্রীরকে কী ভাবে এমন একটা কথা বলতে পারেন ইমরান?

গ্ল্যামার জগতে প্লাস্টিক কথাটির মানে যে ব্যক্তির সৌন্দর্য নিজস্ব নয় সবই কৃত্রিম তা বুঝতে আর কারও বাকি নেই । কৃত্তিমতার সাহায্য নিয়ে সে সুন্দর।ঐশ্বর্যার মতো বিশ্বসুন্দরীর সম্পর্কে এই মন্তব্যে সে সময় তোলপাড় হয়ে ওঠে মিডিয়া, সোশ্যাল মিডিয়া।

অ্যাশ ভক্তরা ক্ষোভে ফেটে পড়েন।পরে অবশ্য ক্ষমা চান ইমরান।

তিনি বলেন, ঐশ্বর্যাকে যথেষ্টই সম্মান করেন তিনি। মজার ছলেই এমনটা বলেছিলেন। কিন্তু সেই ক্ষমা যথেষ্ট ছিল না। পরবর্তীকালে এর বদলা নিয়েছিলেন ঐশ্বর্যা।

মিলন লুথারিয়ার ছবি ‘বাদশাহো’তে একসঙ্গে কাজ করার কথা ছিল তাঁদের। কিন্তু যে মুহূর্তে ঐশ্বর্যা জানতে পারেন, ইমরানও রয়েছেন সেই ছবিতে, তিনি সেই প্রস্তাব নাকচ করে দেন।এখানেই শেষ নয়, শোনা যায়, ভবিষ্যতেও ইমরানের সঙ্গে আর কোনও ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

‘বাদশাহো’ বক্স অফিসে চরম ব্যর্থ হয়। নিন্দুকেরা বলেন, ঐশ্বর্য থাকলে হয়তো সেই ছবি বক্স অফিসে সাফল্য লাভ করত।

এই মুহুর্তে পড়া হচ্ছে

সরকার দেশে লক ডাউন ঘোষণা না করে সাধারণ ছুটি দিয়ে বড় রকমের ভুল করেছে বলে... আরও পড়ুন

রাজধানী গুলশানের ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় অন্তত পাঁচজন কভিড-১৯ রোগীর মৃত্যু হয়েছে। আজ বুধবার রাতে... আরও পড়ুন

হাসপাতালটির নিচের

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বাংলাদেশের সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে মামলা... আরও পড়ুন

বিরুদ্ধে মামলা ঠুকেছেন

করোনা ভাইরাসের প্রকোপ কমাতে ঘরে থাকার মেয়াদ আর বাড়ছে না। তবে আগামী ৩১ মে থেকে... আরও পড়ুন

পর্যন্ত স্বাস্থ্য মেনে সীমিত

কথায় আছে, প্রেমের মরা জলে ডুবে না। একবার ফের সেই সত্য প্রমাণ করলেন যুক্তরাজ্যের চিকিৎসক... আরও পড়ুন

জলে ডুবে

গত এক দিনে করোনা ভাইরাসে আক্রান্ত ২২ জনের মৃত্যু হয়েছে। শন্যাক্ত হয়েছে আরও এক হাজার... আরও পড়ুন

এক হাজার ৫৪১জন। এ

যুক্তরাষ্ট্রের যুদ্ধ নীতির বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে  রুখে দাঁড়ানোর এখনই সময়। যুদ্ধে হতাহত মার্কিন সেনাদের স্মরণ করার... আরও পড়ুন

ইরানের পররাষ্ট্র

দেশের সব ধরণের সরকারি ও বেসরকারি হাসপাতাল, ক্লিনিকে করোনা ভাইরাসে আক্রান্ত সব ধরণের রোগীকে পৃথক... আরও পড়ুন

পৃথক ইউনিটে চিকিৎসা

একবার ফের যুক্তরাষ্ট্র মনে করিয়ে দিলো গণতন্ত্র দেশটিতে এখনও মিলিয়ে যায়নি। প্রথমবারের মতো দেশটির প্রেসিডেন্ট... আরও পড়ুন

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পে

  ভারতীয় সীমান্তে উত্তেজনায় সর্বোচ্চ খারাপ পরিস্থিতি মোকাবিলার জন্য সামরিক বাহিনীকে নির্দেশ দিয়েছেন চীনের প্রেসিডেন্ট... আরও পড়ুন

প্রেসিডেন্ট শি জিন পিং

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

‘বার্ড অব ব্লাড’ দিয়ে নেটফ্লিক্সে পা রাখছেন ইমরান হাশমি

‘বার্ড অব ব্লাড’ গোয়েন্দা সিরিজটি মুক্তি পেয়েছে চলতি মাসের ২৭ সেপ্টেম্বর। এই গোয়েন্দা সিরিজের মাধ্যমে প্রথমবারের মতো নেটফ্লিক্সে আসলেন বিটাউনের জনপ্রিয় তারকা ইমরান হাশমি। নেটফ্লিক্সের ও শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট কর্তৃক নির্মিত হওয়া ‘বার্ড অব ব্লাড’ সিরিজে সিরিয়াল কিসার... আরও পড়ুন

ভক্তদের সঙ্গে সেই খুশির

ইমরান হাশমির পুত্র ক্যানসারমুক্ত

৫ বছর ধরে কঠিন লড়াই এর পর অভিনেতা ইমরান হাশমির পুত্র ছোট্ট আয়ান অবশেষে এখন ক্যানসার মুক্ত। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে সেই খুশির খবরটিই শেয়ার করলেন ইমরান। তিনি লিখেছেন,‘ পাঁচ বছর ধরে লড়াইয়ের পর আয়ান এখন ক্যানসার মুক্ত। সকলের প্রার্থনা আর... আরও পড়ুন