মেসির বিবাহবিচ্ছেদের গুঞ্জণ নিয়ে মুখ খুললেন স্ত্রী আন্তোনেলা

বুধবার, ২৭ জুন, ২০১৮ ০১:৫০:০১ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  

রিডার::রাশিয়া

নিন্দুকের সমালোচনার শেষ নেই, তারকাদের ঘটনার রেশ নেই।বাতাসে মোহ মোহ করে উড়ে বেড়ায় তাদের ব্যক্তিগত সম্পর্কের টানা-পড়েন।

নাইজেরিয়ার বিরুদ্ধে ম্যাচ দেখতে সম্প্রতি রাশিয়ায় এসেছেন লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা। আর্জেন্টিনা জিতলে বিশ্বকাপে টিকে থাকবে। মেসির বিশ্বজয়ের স্বপ্নও বেঁচে থাকবে।

এই সেই আন্তোনেলা, যিনি ছিলেন মেসির শৈশবে প্রেমিকা।জীবনে খ্যাতির শীর্ষে পৌঁছে নিজের ভালবাসাকে পাল্টে যেতে দেন নি মেসি।  দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে গত বছর ঘটা করে রীতিমতো রাজকীয় বিয়ে হয়েছিল তাঁদের।

দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা আজ নাইজেরিয়ার কাছে হেরে গেলেই কিন্তু স্বপ্ন শেষ মেসির। বিশ্বকাপও রং হারাবে। আর্জেন্টাইন ফুটবলাররা নিজেদের নিংড়ে দিতে মরিয়া। মঙ্গলবার রাতের জন্য নাইজেরিয়াও তৈরি।

এ রকম পরিস্থিতিতে স্বামীকে সমর্থন করার জন্য আন্তোনেলা পৌঁছে গিয়েছেন রাশিয়ায়। আর্জেন্টিনার জন্য আন্তোনেলা গলা ফাটাবেন গ্যালারিতে বসেই। এর মধ্যেই দক্ষিণ আমেরিকার সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, আন্তোনেলা আর মেসির সম্পর্ক এখন ভাল যাচ্ছে না।

আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে আন্তোনেলার সম্পর্ক এখন খারাপ হওয়ায় মেসির স্ত্রী রাশিয়ায় যাননি। আর্জেন্টিনায় বসেই দলের হতাশাজনক পারফরম্যান্স দেখেছেন।

মেসি আর তার সম্পর্ক কি সত্যিই তলানিতে এসে ঠেকেছে? এই প্রশ্ন করা হয়েছিল মেসির স্ত্রীকে। তিনি অবশ্য এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

তিনি জানিয়েছেন, আমার বাচ্চারা ছোট। আগে থেকেই স্থির ছিল আমি থেকে যাব। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্যই আমি থেকে গিয়েছিলাম। নাহলে ডিসেম্বর পর্যন্ত আমি আর দেখা করতে পারবো না।

বিশ্বকাপে মেসি জ্বলে উঠতে পারেননি। তার উপরে আর্জেন্টিনা ছিটকে যাওয়ার মুখে। কঠিন পরিস্থিতিতে স্বামীর পাশে থাকার জন্যই রাশিয়ায় হাজির আন্তোনেলা। উড়িয়ে দিচ্ছেন যাবতীয় গুঞ্জন।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।