মৃত্যুর আগের দিন রিয়ার সঙ্গে সুশান্তের দেখা হয়েছিল!

রিডার::ভারত

শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ ০৪:৫৫:৪৬ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
৮ জুন দেখা হয়েছিল প্রেমিকা রিয়া

এতোদিন ধরে ভারতীয় গণমাধ্যম বলছিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সবশেষ ৮ জুন দেখা হয়েছিল প্রেমিকা রিয়া চক্রবর্তীর। ওইদিন সুশান্তের কথাতেই নাকি বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্ট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন রিয়া।

পরদিন নায়কের ফোন নম্বরও ব্লক করে দেন রিয়া।

১৪ জুন সুশান্তের মৃত্যুর আগে পর্যন্ত অভিনেতার সঙ্গে কোনওরকম যোগাযোগ হয়নি রিয়া চক্রবর্তীর। মুম্বাই পুলিশ, সুপ্রিম কোর্ট এবং সংবাদমাধ্যমে এমনই দাবি করেছেন বি-টাউনের উঠতি নায়িকা।

তবে মহারাষ্ট্রের এক বিজেপি নেতার দাবি ১৩ জুন অর্থাৎ মৃত্যুর ঠিক আগের রাতে রিয়ার সঙ্গে দেখা করেছিলেন সুশান্ত।আগের রাতে রিয়ার সঙ্গে দেখা করেছিলেন সুশান্ত।

তবে মৃত্যুর আগের রাতে সুশান্তের বাড়িতে কোনও পার্টি হওয়ার জল্পনা আগেই উড়িয়ে দিয়েছেন মহারাষ্ট্রের পুলিশ কমিশনার পরমবীর সিং। আপাতত সুশান্তের মৃত্যু মামলার তদন্ত চালাচ্ছে সিবিআই। তবে তদন্তের গতিপ্রকৃতি নিয়ে সিবিআইয়ের তরফে প্রকাশ্যে মুখ খোলা হয়নি।

ভারতীয় রিপাবলিক টিভিতে সম্প্রচারিত ওই রিপোর্টে স্থানীয় বিজেপি নেতা তথা মুম্বাইয়ের বিজেপি সেক্রেটারি বিবেকানন্দ গুপ্তার দাবি, একজন নিজের চোখে রিয়া ও সুশান্তকে ১৩ জুন রাতে একসঙ্গে দেখেছেন- এমনই তথ্য তিনি পেয়েছেন।

তিনি বলেন — ১৩ জুন রাতে এক বড় নেতার জন্মদিনের পার্টি ছিল এবং অপর এক নেতাও এই জন্মদিনের পার্টির বিষয়টা নিয়ে টুইট করেছিল। তাহলে সেই মন্ত্রী জানেন যে, একটা পার্টি ওই রাতে হয়েছিল এবং কারা সেই পার্টিতে হাজির ছিল। এই ঘটনা ১৩ তারিখ গভীর রাতের, সাক্ষী নিজে আমায় জানিয়েছে রাত ২টা থেকে ৩টার মধ্যে সুশান্ত রিয়াকে ওর বাড়িতে ড্রপ করতে গিয়েছিল।

এরপর ১৪ জুন সকালে তাঁকে খুন করে খুব সম্ভবত ঝুলিয়ে দেওয়া হয়, বলে তিনি যোগ করেন।

এই বিষয়টি নিয়ে সিবিআই বা পুলিশকে জানিয়েছেন কিনা প্রশ্ন করা হলে বিবেকানন্দ গুপ্তা বলেন — আমি এই ঘটনাটি টুইট করে স্বরাষ্ট্রমন্ত্রককে ট্যাগ করেছি। আশা করছি, তা তদন্তকারী সংস্থা ফলো করবেন এবং সিবিআই ডেকে পাঠালে আমি নিশ্চিতভাবে তাঁদের সবটা জানাব। ওই সাক্ষীর নাম এবং পরিচয়ও বলবো। তবে মুম্বাই পুলিশকে আমি কিছু জানাবো না। তাদের উপর আমার আস্থা নেই।

এই খবরটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে বিষয়টিকে ‘গেম চেঞ্জার’ বলে দাবি করেন সুশান্তের বড় বোন শ্বেতা সিং কীর্তি। তিনি লেখেন, সত্যি এটা যথার্থ অর্থেই ব্রেকিং নিউজ। একটা গেম চেঞ্জার!

একজন সাক্ষী যে বলছে সুশান্ত রিয়ার সঙ্গে ১৩ তারিখ রাতে দেখা করেছিল! সেদিন কী এমন ঘটল যে ভাইকে পরের দিন সকালে মৃত অবস্থায় পাওয়া গেল, প্রশ্ন তুলেছেন তিনি।

সিবিআইয়ের তদন্তের প্রতি পূর্ণ আস্থা রয়েছে- এই মর্মেও এদিন একটি পোস্ট লেখেন শ্বেতা। জানান, আমরা সত্যের খুব কাছাকাছি, আমার আস্থা রয়েছে সিবিআইয়ের উপর।

সুশান্তের মৃত্যুতে ধীরগতিতে তদন্ত চালাচ্ছে সিবিআই, এই অভিযোগ উঠলে গত ২৮ সেপ্টেম্বর মাত্র ৩৮ শব্দের একটি প্রেস বিবৃতি জারি করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেখানে বলা হয়, দায়িত্ব নিয়েই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। এই মৃত্যুর সঙ্গে জড়িত প্রত্যেকটি বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

 

 

এই মুহুর্তে পড়া হচ্ছে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প  একজন যোদ্ধা এবং তিনি তাঁর দেশকে দারুণ ভালোবাসেন বলে মনে করছেন... আরও পড়ুন

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

ছি! কীভাবে এই দৃশ্যটি আমি দেখি! ফোনে ফোনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই নির্মম... আরও পড়ুন

ফোনে ফোনে সামাজিক

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।