মাদককান্ডে জেরার মুখে দীপিকা

রিডার::ভারত

শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০২:৪৫:১২ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

মাদককান্ডে জেরার মুখোমুখি হতে ভারতের মুম্বাইয়ে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে গিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে যে মাদক গ্রহণের ধরা পড়ে, তাতে দীপিকার নামও উঠে এসেছে।

তার জন্য অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল এনসিবি। দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশও এনসিবির দপ্তরে রয়েছেন। দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

দীপিকাকে মুম্ইোয়ের কোলাবা অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে এনসিবি-র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) দফতরে জেরা করা হচ্ছে। আজ শনিবার সকালেই সেখানে হাজির হন তিনি।

দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জেরার সময় স্বামী রণবীর সিংহ তাঁর সঙ্গে থাকতে চেয়েছেন বলে গতকাল শুক্রবার চাউর হয়েছিল । তবে বিষয়টির সত্যতা নিয়ে নাকোচ করে দিয়েছে তদন্তকারীরা।

আজ শনিবার দীপিকার সঙ্গে রণভীরকে দেখা যায়নি।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে মাদককান্ডের বিষয়টি সামনে আসার পর থেকেই বি-টাউনের তারকারা জেরার সম্মুখিন হচ্ছেন। তাতে পিকু খ্যাত দীপিকার মতো হেভিওয়েট নায়িকার নাম এই মামলায় উঠে আসার পর থেকে তা অন্য মাত্রা পেয়েছে।

চর্চা শুরু হয়েছে বি-টাউন তারকাদের জীবনযাত্রা নিয়ে। এমন অবস্থায় তাঁর প্রতিটি পদক্ষেপের দিকে যে সকলের নজর আটকে রয়েছে, তা ভাল করেই জানেন দীপিকা। তাই এ দিন একেবারে সাদামাটা পোশাকেই এনসিবিতে পৌঁছন তিনি।

কালো চশমায় চোখও ঢেকে রাখেননি। বরং করোনা কালে স্বাস্থ্য বিধি মেনে মুখে ছিল মাস্কে। একাধিক বিলাসবহুল গাড়ির মালিক হলেও, আজ দিন সাধারণ হুন্ডাই গাড়িকেই দেখা গেছে দীপিকাকে।

সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর মতো তথাকথিত ‘ফ্লপ’ নায়িকার দামি ও বিলাসবহুল গাড়ি ব্যবহার নিয়ে এর আগে নানা প্রশ্ন উঠেছিল।  একই মামলায় আজ এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা অন্য দুই অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরেরও। তাঁদের বাল্যার্ড এস্টেটে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশকেও আজ ফের জেরার জন্য ডেকে পাঠানো হয়। গতকাল শুক্রবার টানা চার ঘণ্টা তাকে জেরা করেন তদন্তকারীরা। মাদক মামলায় নাম উঠে এসেছে আর এক অভিনেত্রী রাকুল প্রীত সিংহেরও। গাঁজা কেনা এবং তা সেবন নিয়ে হোয়াটসঅ্যাপে তাঁর কথোপকথন তদন্তকারীদের হাতে এসেছে বলে জানা গিয়েছে।

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার তদন্ত চলাকালীন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে অভিনেতার মৃত্যুতে মাদককান্ড সামনে আসে। জেরায় রিয়াই সারা এবং শ্রদ্ধার নাম ফাঁস করে দেন বলে জানা গেছে। যদিও রিয়ার আইনজীবী এই দাবি অস্বীকার করেছেন।এই মামলায় সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকেও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

এনসিবি সূত্রে খবর, জেরায় জয়া নাকি জানান মাদক সংক্রান্ত আলোচনার জন্য তিনি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছিলেন। তার সদস্য ছিলেন দীপিকার ম্যানেজার কারিশ্মা। গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। সেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা করতেন তারা।

তবে দীপিকা, সারা, শ্রদ্ধা অথবা রাকুল, কারও বিরুদ্ধেই এখনও পর্যন্ত কোনও মামলা দায়ের হয়নি। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

এই মুহুর্তে পড়া হচ্ছে

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

ছি! কীভাবে এই দৃশ্যটি আমি দেখি! ফোনে ফোনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই নির্মম... আরও পড়ুন

ফোনে ফোনে সামাজিক

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ভাইস-প্রেসিডেন্ট বিতর্কের সময় কোথা থেকে এক বেরসিক মাছি উড়ে এসে জুড়ে বসলো,... আরও পড়ুন

হাওরের রুপ উপভোগ করতে কিশোরগঞ্জ জেলার ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়ক দেখতে যেতে আগ্রহ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ... আরও পড়ুন

ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়ক

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।