মহেশ ভাটের সঙ্গে রিয়ার হোয়াটসঅ্যাপ যা কথা হয়েছিল

রিডার::বি-টাউন

শুক্রবার, ২১ আগস্ট, ২০২০ ০২:২৩:০৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
গিয়েছিলেন গত ৮ জুন।

বি-টাউনের সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাড়ি থেকে রিয়া চক্রবর্তী বের হয়ে গিয়েছিলেন গত ৮ জুন। তার ৬ দিন বাদেই মৃত্যু হয় সুশান্তের। প্রেমিকের বাড়ি থেকে বের হওয়ার পর রিয়ার সঙ্গে কথা হয়েছিল প্রযোজক ও পরিচালক মহেশ ভাটের। সেই হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে।

মহেশ ভাটের ‘জালেবি’ ছবিতে অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। সেই ছবিতে রিয়ার চরিত্রের নাম আয়েশা।

রিয়া মহেশ ভাটকে মেসেজ করেন — আয়েশা সরে গেলো। ভারাক্রান্ত হৃদয় এবং শান্তির সঙ্গে।

মনে করা হচ্ছে সুশান্তের বাড়ি থেকে চলে আসার বিষয়টি ইঙ্গিত করেছেন রিয়া। তিনি মহেশ ভাটকে হোয়াটসঅ্যাপে সেদিন পাঠিয়েছেন — আমাদের শেষ ফোন কলটাই আমাকে জাগিয়ে দিয়েছে। আপনি আমার দেবদূত। আপনি তখনও ছিলেন, এখনো আছেন।

এর উত্তরে মহেশ ভাট লিখেছেন — পিছন ফিরে তাকিওনা। যেটা হবার সেটাই হতে দাও। তোমার বাবাকে অনেক ভালোবাসা। উনি খুশি হবেন।

তারপর রিয়া লিখছেন — স্যার অনেকটা সাহস পেলাম। সেদিন আপনি আমার বাবার সম্পর্কে যেটা বললেন সেটা আমায় তার প্রতি আরও শক্তিশালী করেছে। আমার বাবার তরফ থেকেও অনেক ভালোবাসা। আর সব সময় এমন স্পেশাল হওয়ার জন্য ধন্যবাদ।

সবশেষে রিয়া লিখেছেন — আমি আমার ভাগ্যকে ধন্যবাদ জানাতে চাই আপনার সঙ্গে দেখা হওয়ার জন্য। আপনি ঠিক। এই দিনটার জন্যই আমাদের দেখা হয়েছিল। শুধুমাত্র ছবির জন্য না। অন্য কিছু একটা। আপনি আমায় যা যা বলেছেন সেগুলো আমার মনে রয়ে গেছে। আপনার এই নিঃস্বার্থ ভালোবাসা আমার উপর যথেষ্ট প্রভাব ফেলেছে।

উত্তরে মহেশ লিখেছেন — আমি যদি কাজেই না লাগলাম তাহলে আর আমার অস্তিত্বের কোন মানে নেই।

রিয়া লিখছেন — এক সময় আপনি আমায় উড়তে শিখিয়েছেন। আর দ্বিতীয়ত আপনি আমার জীবনে ঈশ্বরের মতো।

সুশান্তের বাড়ি থেকে ফেরার পরে বারবার চ্যাটে বোঝাতে চেয়েছেন যে তিনি শান্তি পেয়েছেন।

এরপরে আবার ১ জুলাই অর্থাৎ সুশান্তের মৃত্যুর পরে কথা হয় মহেশ ভাটের সঙ্গে। সেদিন ছিল রিয়ার জন্মদিন। মহেশ ভাট তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। উত্তরে রিয়া লেখেন — আমি খুব হাসছি। আমি আপনাকে খুব ভালোবাসি। আপনাকে গর্বিত করব।

উত্তরে আবার মহেশ ভাট লিখেছেন — তুমি আমায় এমনিতেই গর্বিত করেছ। সত্যি। তুমি যা করেছ তা করতে অনেক সাহস লাগে। শুধু পিছন ফিরে তাকিও না।

তদন্তে জেরার মুখে রিয়া জানিয়েছেন, সেদিন সুশান্ত তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। আরও বলেন, রিয়ার বাবা নাকি সুশান্তের সঙ্গে এই সম্পর্ক নিয়ে মোটেই খুশি ছিলেন না। মহেশ ভাট ও তাকে এই সম্পর্ক থেকে বের হয়ে যেতে বলেছিলেন।

রিয়া বিভিন্ন জায়গায় বলেছিলেন যে সুশান্ত নাকি মানসিকভাবে সুস্থ নন। তবে এই দাবি মানতে রাজি হয়নি সুশান্তের পরিবার।

এক সাক্ষাৎকারে রিয়ার আইনজীবী সতীশ বলেছেন, সুশান্তের অনুরোধেই রিয়া ৮ জুন সেই বাড়ি থেকে বের হয়ে যান। কারণ সুশান্ত চেয়েছিলেন সেই সময় তার পরিবারের সদস্যরা তার সঙ্গে এসে থাকুক।

সেই আইনজীবী বলছেন, সুশান্ত ওর পরিবারকে ফোন করে ডাক দিয়েছিলেন। মুম্বাইতে এসে তার সঙ্গে দেখা করতে বলেছিলেন। বহুদিন ধরে ফোনে সুশান্ত কান্নাকাটি করার পর তার বোন মিতু এসে থাকতে রাজি হয়েছিলেন। অবশেষে ৮ জুন তিনি আসেন। সেই কদিনের জন্য সুশান্ত রিয়াকে তার মা-বাবার সঙ্গে গিয়ে থাকতে অনুরোধ করেছিলেন।

রিয়া দাবি করেছেন যে সুশান্ত অবসাদে ভুগছিলেন। কিন্তু সুশান্তের পরিবার এই দাবি মানতে নারাজ। রিয়ার আইনজীবী বলছেন, রিয়া নিজেও অ্যাংজাইটির সমস্যায় এবং প্যানিক অ্যাটাকে ভুগছিলেন। আর সুশান্তের অবস্থা সেসময় আরও বিষয়টিকে জটিল করে দিয়েছিল। সুশান্তের সঙ্গে তিনি মোটেই ভালো ছিলেন না। ৮ জুন রিয়া নিজেই নিজের জন্য ডক্টর সুজান ওয়াকারের সঙ্গে একটি থেরাপি সেশন এর ব্যবস্থা করেন।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।