ভয়ভীতি উপেক্ষা করে ভোটে কেন্দ্রে আসুন:তাবিথ

রিডার::ঢাকা

শনিবার, ১১ জানুয়ারী, ২০২০ ১০:৫৩:০৬ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
প্রার্থী তাবিথ আউয়াল।

দলের নেতাকর্মী এবং ভোটারদের ঐক্য বজায় রেখে শক্ত থাকার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেন, আপনারা মানসিক ও শারীরিকভাবে ঐক্য বজায় রাখবেন, শক্ত থাকবেন।

বাসযোগ্য ঢাকা গড়তে ভয়ভীতি উপেক্ষা করে ৩০ জানুয়ারি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বিজয় নিশ্চিত করতে হবে। এ নির্বাচন খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন।

আজ শনিবার সকালে রাজধানীর উত্তরখানের ৫০ নম্বর ওয়ার্ডে ধানের শীষের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় বিএনপি সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী (ঘুড়ি প্রতীক) দেওয়ান মো. নাজিমুদ্দিনকে পরিচয় করিয়ে দেন তিনি।

তাবিথ আউয়াল বলেন, জনগণ ভোটাধিকার প্রয়োগের অপেক্ষায় আছে। যে ভোট ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে ভোট দিতে পারেননি, আগামী ৩০ জানুয়ারি ভোট দিয়ে এ সরকারের বিরুদ্ধে তার জবাব দেবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি বজলুল বাসিত আনজু, যুবদলের ঢাকা উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর, দক্ষিণখান থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন, উত্তরা থানার সভাপতি সালাম সরকার প্রমুখ।

তাবিথ আউয়াল আজ ১৭, ৪৫, ৪৬, ৫০ ও ৪৭ নং ওয়ার্ডের আওতাধীন উত্তরার আজমপুর কাঁচাবাজার এলাকা থেকে সকালে নির্বাচনী প্রচার শুরু করে উত্তরখানের দেওয়ানবাড়ি, চৈতি গার্মেন্টস এলাকা, মাজার রোড, চামুরখান, ময়নারটেক, মা¯দ্বারবাড়ি, আটপাড়া, ফায়েদাবাদ চৌরাস্তা, খিলক্ষেত বাজার এলাকায় গণসংযোগ করেন।

সকালে উত্তরার জয়নাল মার্কেট থেকে প্রচারণা শুরু করেন। এ সময় হাজার হাজার নেতা-কর্মী, সমর্থক ও সাধারণ জনগণ তার সঙ্গে যুক্ত হন। বিভিন্ন বাসা-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান থেকে শত শত মানুষ বিএনপি প্রার্থীকে শুভেচ্ছা জানান। তাবিথ আউয়ালও হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন। গণসংযোগকালে উত্তরখানের শাহ কবির মাজার জিয়ারত করেন তিনি। এ সময় ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম ব্যাপারীসহ স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাবিথ বলেন, তারা লক্ষ্য রাখছেন, তাদের প্রচারে কোনো বাঁধা আছে কি না, প্রতিপক্ষ আচরণবিধি মেনে চলে কি না। আগামী দিনগুলোতে বলতে পারবো, লেভেল প্লেয়িং ফিল্ড কেমন আছে।

মাজার জিয়ারত শেষে পুনরায় সংযোগকালে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে প্রবেশ করে ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ প্রার্থী জয়নুল আবেদীনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে ভোট চান। এরপর ময়নারটেক এলাকায় ধানক্ষেতে নেমে কয়েকজন কৃষকের সঙ্গে কুশল বিনিময় করেন ভোট চান। কৃষকরা তাকে কাছে পেয়ে বেশ উচ্ছাসিত হন। খিলক্ষেত ও লেকসিটি এলাকায় গণসংযোগের মধ্যে দিয়ে সল্পব্দ্যায় দ্বিতীয় দিনের গণসংযোগ শেষ করেন তাবিথ আউয়াল।

 

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।