ফুঁসছেন কাঙ্গনা

রিডার::মুম্বাই (ভারত)

বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০ ১১:২৭:০০ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
ভারতের শিবসেনার সঙ্গে তিব্র সংঘাত আর অফিস

ভারতের শিবসেনার সঙ্গে তিব্র সংঘাত আর অফিস ভাঙ্গার মুখেই মুম্বাই ফিরেছেন কুইনখ্যাত কাঙ্গনা রানাওয়াত। তার ফেরাটাও ছিলো সিনেমাটিক। বিমানবন্দরে নজিরবিহীন নিরাপত্তার ব্যবস্থা করে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী ও মুম্বাই পুলিশ।

আজ বুধবারেই কাঙ্গনার অফিসের একাংশ গুড়িয়ে দিয়েছে মুম্বাই পৌরসভা (বিএমসি)। আদালতের স্থগিতাদেশে পুরো ভবনটা আপাতত রক্ষা পেলেও ক্ষোভে ফুঁসছেন ‘ঝাঁসি কি রানী’।

মুম্বাইয়ে কাঙ্গনার কার্যালয় ‘মণিকর্ণিকা’য় ফিরেই সামাজিকমাধ্যমে ধ্বংসপ্রাপ্ত অফিসের ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। সেসঙ্গে তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে হুমকি দেন — আজ যেমন আমার ঘর ধ্বংস করেছেন, কাল তেমনি আপনার অহংকারও ধ্বংস হবে।

টুইটারে একটি ভিডিও শেয়ার করে কঙ্গনা বলেন, এর আগে তিনি কাশ্মীরি পণ্ডিতদের দুঃখের কথা জানতেন। এবার তার নিজের বাড়ি ধ্বংস হওয়ার পর তিনি পণ্ডিতদের দুঃখ অনুভবও করতে পারছেন।

এরপরই ‘মণিকর্ণিকা’ তারকা সবার কাছে প্রতিজ্ঞা করেন, তিনি যে শুধু ‘অযোধ্যা’র ওপর সিনেমা বানাবেন তা নয়, এরপর তিনি কাশ্মীরের ইতিহাস নিয়েও সিনেমা বানাবেন।

এদিকে, কাঙ্গনার কার্যালয় ধ্বংস করার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ‘কুইন’র পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা, অঙ্কিতা লোখান্দে, বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরসহ অনেকেই। অনুপম খের বলেন, ওটা আসলে বুলডোজার নয়, ওটা হলো ‘বুলিডোজার’। আর অঙ্কিতার ভাষায় কঙ্গনা হলেন ‘ব্রেভহার্ট’ তথা দুঃসাহসী নারী।

নিজের সাজানো ঘর কেউ ভেঙে দিলে ক্রুদ্ধ হওয়া স্বাভাবিক। কাঙ্গনার সেই ক্রোধের আগুন এবার ঠিকরে পড়লো বলিউডের প্রভাবশালী নির্মাতা করণ জোহর ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ওপর।

সবশেষ টুইট পোস্টে কাঙ্গনা বলেন, আসুন উদ্ধব ঠাকরে ও করণ জোহর গ্যাং। আপনারা আমার কর্মস্থল ধ্বংস করেছেন। এবার আমার বাড়ি ভাঙুন, আমার মুখ ও শরীরে আঘাত করুন। আমি চাই, বিশ্ব পরিষ্কারভাবে দেখুক আপনারা গোপন হাত দিয়ে কি করতে পারেন। আমি বাঁচি কিংবা মরি, আমি আপনাদের মুখোশ সবার সামনে খুলে দেব।

কাঙ্গনা আরও বলেন, গত ২৪ ঘণ্টার মধ্যে হঠাৎ করেই আমার অফিস বেআইনি বলে ঘোষণা করা হলো। তারা ভেতরের আসবাবপত্র ও লাইট পর্যন্ত ভাংচুর করেছে। এখন হুমকি পাচ্ছি, তারা আমার বাড়িতে আসবে এবং এটাও ভাঙবে। ‘আমি খুশি, মুভি মাফিয়া চক্রের প্রিয় মুখ্যমন্ত্রী হিসেবে আমি যে মত দিয়েছিলাম তা আজ সত্য প্রমাণিত হলো,’ যোগ করেন কাঙ্গনা।

এই মুহুর্তে পড়া হচ্ছে

মাদক ব্যবহারের অভিযোগে বি-টাউন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে ডেকে পাঠাতে পারে ভারতের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।... আরও পড়ুন

দীপিকা পাড়ুকোনকে

মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে রিপাবলিকান ও ডেমোক্রেটদের মধ্যে প্রচারনা চলছে। একে অপরকে যুক্তি... আরও পড়ুন

মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নূরসহ কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী।... আরও পড়ুন

সাবেক ভিপি নুরুল হক

যুক্তরাষ্ট্র যে নিজের খেয়াল খুশি মতো অন্য দেশগুলোর উপর নিজেদের আকাঙ্খা চাপিয়ে দেওয়ার নামে ‘নিষেধাজ্ঞা’... আরও পড়ুন

‘নিষেধাজ্ঞা’ নিয়ম জারি

লেবাননের রাজধানী বৈরুতে জোড়া বিস্ফোরণে জন্য প্রথম থেকে ফ্রান্সের দিকে আঙ্গুল তুলছিল যুক্তরাষ্ট্র। বলা হচ্ছিল,... আরও পড়ুন

ফ্রান্সের দিকে আঙ্গুল

নাটকের নাম ‘বাবু খাইছো?’ আর এক নাটকে ইউটিউব দেশের ট্রেন্ডিং লিস্টে সেরার জায়গা করে নিয়েছে।... আরও পড়ুন

‘বাবু খাইছো’

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন নীতিতে সৌদি বাদশাহ সালমান বিন আবদুলাহ আজিজ আল সৌদ এবং তাঁর... আরও পড়ুন

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন নীতিতে সৌদি

চীনাদের গুপ্তচরবৃত্তিতে জড়িত থাকার অভিযোগে ভারতের রাজধানী দিল্লীর এক স্থানীয় সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত... আরও পড়ুন

চীনাদের গুপ্তচরবৃত্তিতে জড়িত থাকার অভিযোগে

ভারতের মুম্বাই শহরে ভিবান্ডি এলাকায় তিনতলা ভবন ধসে পড়ে অন্তত শিশুসহ দশজন নিহত হয়েছেন। ভবনটিতে... আরও পড়ুন

ভিবান্ডি এলাকায় তিনতলা

স্ত্রীর গর্ভে ছেলে না মেয়ে সন্তান তা নিশ্চিত হতে সাত মাসের অন্ত্বঃসত্তা স্ত্রীর পেট কেটে... আরও পড়ুন

স্ত্রীর গর্ভে ছেলে না মেয়ে সন্তান

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।