প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু

রিডার:: ভারত

বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮ ০৯:৪৮:৪০ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
চোপড়া আর মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের ধুমধাম শুরু হয়ে গেছে। বহুল প্রতীক্ষিত এ বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে আজ। ২

বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের অনুষ্ঠান আজ বুধবার থেকে শুরু হয়ে গেছে। বহুল প্রতীক্ষিত এ বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে আজই। আগামী ২ ডিসেম্বর হবে হিন্দুরীতিতে বিয়ে আর ৩ তারিখে খ্রিষ্টান রীতিতে বিয়ে করবেন প্রিয়াঙ্কা-নিক।

বাগদানের আংটি

বাগদানের আংটি কেনার জন্য পুরো দোকানই বন্ধ করে দেওয়া হয়েছিল। প্রিয়াঙ্কার বাগদানের আংটির মূল্য ২ কোটি ১০ লাখ রুপি।

বিয়ের ভেন্যু

তাদের বিয়ের আয়োজন শুরু হবে আজ বৃহস্পতিবার। ২ ও ৩ ডিসেম্বর দুই রীতিতে বিয়ে হবে। যোধপুরের সাবেক রাজপরিবারের মালিকানাধীন উমাদ ভবনটি ভাড়া নিয়েছেন নিকইয়াঙ্কা। বিয়ে শেষে দিল্লি আর মুম্বাইয়ে দুটি সবংর্ধনা হবে।

 

এই উমেদ ভবনে বাজবে সানাই।

 

বিয়েতে কী পরবেন বর-কনে

তাঁরা বিয়েতে কী পরছেন তা সঠিক জানা যায় নি। তবে ধারণা করা হচ্ছে, জাঁকালো ও বিশেষ কাজ করা শাড়ি, ল্যাহেঙ্গা পড়তে পারেন তিনি। নিক কি পোশাক পরবেন তা আঁচ করাও দায়।

তবে হিন্দুরীতির বিয়েতে বর-কনের পোশাক ভারতীয় এবং খ্রিষ্টানরীতিতে পাশ্চাত্য নির্ভর পোশাক পড়ার বিষয়টি নিশ্চিত করেছে প্রিয়াঙ্কার ফ্যাশন ডিজাইনার মনিষ মালোত্রা।

বিয়ে থেকে আয়

প্রিয়াঙ্কা অ্যামাজনের সহযোগিতায় তাঁর বিয়ের জন্য বিশেষ রেজিস্ট্রি তৈরি করেছেন। এটা মনে হলো, নতুন সংসার সাজানোর জিনিসপত্রের ফর্দ। সংসার সাজানোর জন্য ১৪ হাজার ডলার সমমূল্যের কেনাকাটা করেছেন তাঁরা।

কেনাকাটার প্রচার বাবদ প্রিয়াঙ্কা অ্যামাজন থেকে নিয়েছেন ১ লাখ ডলার। লাইমবাইক স্কুটার্স নিয়ে ইনস্টাগ্রামে একটা পোস্ট দেন। এখান থেকেও টাকা কামাবেন নিক। বিয়ের সংশ্লিষ্ট আরও বেশ কিছু খাত থেকে মোটা অঙ্কের অর্থ আয় করবেন নিকইয়াঙ্কা জুটি।

বিয়ের ছবির দাম

শুরুতে শোনা গিয়েছিল, তাদের বিয়ের প্রথম ছবিটা কোন এক আন্তর্জাতিক সাময়িকীতে প্রকাশিত হবে। এখন পর্যন্ত সেই সাময়িকীর নাম জানা যায় নি। শোনা যাচ্ছিল ২৫ লাখ ডলারে বিয়ের ছবি বিক্রি করছেন।

খানা-পিনার আয়োজন

প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপস্থিত থাকবেন বলে খবর চাউর হয়েছে। প্রধানমন্ত্রীর আশীর্বাদ থাকছে যে বিয়েতে সেখানে খাবারের আয়োজন কী? এ নিয়ে অবশ্য মানুষের বেশ আগ্রহ সৃষ্টি হয়েছে।

অতিথি আপ্যায়নে অবশ্য কোনো ত্রুটি রাখছেন এ তারকা জুটি। নিজেরাই সবকিছু তদারকি করছেন। তালিকায় কন্টিনেন্টাল ফুড, চায়নিজসহ বিভিন্ন দেশি-বিদেশি খাবার থাকছে।

অতিথিদের জন্য মোট ৮০ পদের খাবারের ব্যবস্থা করেছে প্রিয়াঙ্কা-নিক। এর মধ্যে রয়েছে রাজস্থানি কড়ি পকোড়ে, সাংগরি কি রোটি, বাজরা কে রোটি, মাক্কি কি রোটি, রাজস্থানি থালি, ডাল-বাটি চুর্মাসহ অনেক কিছু।

আগামীকাল শুক্রবার থেকে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উৎসব শুরু হবে। এ জন্য বৃহস্পতিবার থেকে প্যালেস ভাড়া করা হয়েছে। আমন্ত্রিত অতিথিদের জন্য বিয়ের দিন থাকবে রিটার্ন গিফট।

প্রত্যেকে অতিথিকে রুপার টাকা উপহার দেবেন প্রিয়াঙ্কা। রুপার টাকার একপিঠে থাকবে প্রিয়াঙ্কা-নিকের নামের আদ্যক্ষর (এনপি)। আর অন্য পিঠে থাকবে লক্ষ্মী-গণেশের ছবি।

 

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Recommended for you

টাইম অন ফেসবুক’

সবার জন্য চালু হচ্ছে ফেসবুকের ‘ইওর টাইম’

কয়েক সপ্তাহ আগে ‘ইয়র টাইম অন ফেসবুক’ ফিচার চালুর ঘোষণা দেয় ফেসবুক। ফিচারটি নির্দিষ্ট ব্যবহারকারীদেও জন্য চালু করায় সবাই এর অভিজ্ঞতা পাননি। অবশেষে বিশ্বের সব গ্রাহকের জন্য এই ফিচার চালু... আরও পড়ুন

প্রিয়াংকা-নিকের বিয়ের সদাইপাতি

দীপভীরের বিয়ের খাওয়া শেষ করে উঠতে পারেনি বি-টাউন। এর মধ্যেই তালিকায় চলে এসেছে প্রিয়াঙ্কা-নিক জোনাসের বিয়ের প্রস্তুতি। বিয়ের জন্য প্রিয়াংকা একটি ওয়েডিং রেজিস্ট্রি গাইডও তৈরি করেছেন। ইনস্টাগ্রামে সেই তালিকা দেখে ভক্তরা... আরও পড়ুন