প্রিয়াঙ্কাকে বিয়ে করেছিলেন শাহরুখ!

রিডার::বি-টাউন

মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০ ১০:১৩:২৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
প্রিয়াঙ্কার চোপড়ার।

সে এক পৌরাণিক প্রেমেরই তো গল্প। বি-টাউন সাম্রাজের বাদশাহ শাহরুখ খান প্রেমে পড়লেন দেশি গার্ল প্রিয়াঙ্কার চোপড়ার।সময়ের দৌড়ে আজ নদীর দুই তীরে দু দিকে গেছে বেয়ে। ভাঙ্গা গড়ার খেলায় হেরে গেছে, সেই আঠা আঠা প্র্রেম।

শাহরুখ-গৌরীকে বলা হয় বি-টাউন ইন্ডাস্ট্রির ‘পাওয়ার কাপল’। ফার্স্ট কাপলও বলে অনেকে। কিন্তু তাঁদের সম্পর্কও দশক বছর আগে  ক্ষতবিক্ষত হয়েছিল। শাহরুখ-প্রিয়াঙ্কা-কাঁটায়।

টিভি নাটকের খাতায় নাম লিখিয়ে উপমহাদেশের সুপারস্টার হয়েছেন শাহরুখ। না ছিল পরিবারে অভিনয়ের ইতিহাস। কিংবা কোন শক্ত-েপোক্ত গডফাদার। কোনওটাই তাঁর নামের পাশে ছিল না। খড়়কুটো অবলম্বন করে তাঁর এই লড়াইয়ে সব সময় পাশে ছিলেন একজন নারী। স্ত্রী গৌরী।

স্কুলজীবন থেকেই শাহরুখের প্রতি তীব্র আকর্ষণ ছিল সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার। তবে শাহরুখের তরীতে উঠতে তাঁর অভিনয় লেন্সবন্দি হতে সময় লেগেছে বহুকাল।

২০০৬ সালের দিতে ফারহান আখতারের ‘ডন’ সিনেমায় সেই মাহেন্দ্র ক্ষণ আসে প্রিয়াঙ্কার জীবনে।তবে বিভিন্ন পার্টি এবং অনুষ্ঠানে দেখা হওয়ার সুবাদে দু’জনের পরিচিতি ছিল অনেক দিনের।

আর এই সিনেমায় একসঙ্গে অভিনয়ের সুবাদে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে ধীরে ধীরে। ম্যাগাজিনের কভার মডেল কিংবা বিদেশে স্টেজ পারফরমেন্সে হোক সব জায়গায় হঠাৎ করে শাহরুখের সঙ্গী হয়ে ওঠেন প্রিয়াঙ্কা।

সাক্ষাৎকারেও প্রিয়াঙ্কার বন্দনা শুরু করেন শাহরুখ।।তিনি বলেন, ইন্ডাস্ট্রির সবাই তাঁকে স্টার মনে করে। একমাত্র প্রিয়াঙ্কার কাছে তিনি শুধুই ‘কো-স্টার’।

শাহরুখের কথায়, তাঁর চুল যখনই অবিন্যস্ত হয়ে পড়ে, ঠিক মতো তা ব্রাশ করে দেন প্রিয়াঙ্কা। কী কঠিন প্রেম বাবা!

গণমাধ্যমের কাছে খুল্লাম খুল্লা ‘অন্তরঙ্গ’ বন্ধুত্বের কথা স্বীকার করেন দু’জনেই। কিন্তু তাঁদের বন্ধুত্ব নিয়ে বি-টাউনে গুঞ্জন ছড়াতে থাকে।বিশেষ করে ‘ডন টু’-এর পরে প্রিোঙ্কার প্রতি শাহরুখের আচরণ নাকি একদম বদলে যায়। তিনি পরিচালক প্রযোজকদের অনুরোধ করতে থাকেন প্রিয়াঙ্কাকেই তাঁর নায়িকা হিসাবে নেওয়ার জন্য।

সে সময়টায় শাহরুখের বাসভবন ‘মান্নাত’-এ হরহামেশা যেতেন প্রিয়াঙ্কা। বিভিন্ন পার্টি, অনুষ্ঠান এবং আইপিএল ম্যাচে তিনি-ই থাকতেন শাহরুখের বাহুলগ্না হয়ে। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতে দেরি হয়নি।তখনও গৌরি নিরব।

শাহরুখের কথায় নাকি করণ জোহর তার জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ করেছিলেন প্রিয়াঙ্কাকে। যদিও সে সময় করণের ঘনিষ্ঠ বৃত্তে প্রিয়াঙ্কা আদৌ ছিলেন না। সেই পার্টিতে নাকি শাহরুখ নায়িকার গালে ‘চুম্বন’ করে তাঁকে স্বাগত জানিয়েছিলেন। তারই ফলসরুপ ‘দেশি গার্ল’ সিনেমায় প্রিয়াঙ্কার এন্ট্রি।

পার্টিতে এভাবে সবার সামনে শাহরুখের এই আচরণ মোটেও ভালভাবে নেননি গৌরী। পার্টিতে নাকি প্রিয়াঙ্কার সঙ্গেই বেশি সময় কাটান শাহরুখ। এই নিয়ে প্রকাশ্যেই নাকি স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয় শাহরুখের।সামনে না এলেও প্রিয়াঙ্কাকে ঘিরে নাকি শাহরুখ-গৌরী দ্বন্দ্ব চরমে ওঠে।

কিন্তু তখনও ইন্ডাস্ট্রিতে গৌরীও যথেষ্ট প্রভাবশালী। তাঁর কথাতেই নাকি করণ জোহরসহ বি-টাউনের একটা বড় অংশ প্রিয়াঙ্কার থেকে মুখ ফিরিয়ে নেন। শাহরুখকেও নাকি প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে দেননি গৌরী।

প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করলে বিবাহবিচ্ছেদের হুমকিও নাকি দেন গৌরী। সন্তানদের সঙ্গে বাবার ঘনিষ্টতাকে কৌশল হিসাবে গ্রহণ করেন জয়া ভাদুরির পরামর্শে। কেউ কেউ বলে শাহরুখের সারোগেসিতে ছোট পুত্রের আব্রাহাম খানের জন্মও তখনই। আপনজনদের পরামর্শে ধীরে ধীরে নিজের ভুল বুঝতে পারেন ‘দেবদাস’ খ্যাত শাহরুখ। নিজের ভাবমূর্তি স্বচ্ছ রাখতে আগ্রহী শাহরুখ বাধ্য হন গৌরীর দাবিতে সায় দিতে। মুখ সরিয়ে নেন প্রিয়াঙ্কার পথ থেকে।

‘ডন টু’-এর পরে শাহরুখ-প্রিয়াঙ্কা কোনওদিন প্রকাশ্যে মুখোমুখি হননি।

প্রিয়াঙ্কা চোপড়া কম যান না। নিজেকে মজবুত করে নজর ঘুরিয়ে ফেলেন হলিউডের দিকে।

যদিও অনেকে বলেন, হলিউডে প্রিয়াঙ্কার ক্যারিয়ারের পিছনেও শাহরুখের আবদান আছে। একটি চ্যাট শো-এ প্রিয়াঙ্কা কার্যত স্বীকার করে নেন শাহরুখের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্কের কথা। একটি জ্যাকেট দেখিয়ে বলেন তাঁর প্রাক্তন প্রেমিক সেটা তাঁকে দিয়েছেন।

প্রসঙ্গত ওই একই জ্যাকেট এর আগে শাহরুখকে পরতে দেখা গিয়েছে।তবে ইন্ডাস্ট্রিতে আর একটি গুঞ্জণ অনেক দিন ধরেই চর্চিত। বলা হয়, শাহরুখ এবং প্রিয়াঙ্কা গোপনে বিয়েও করেন কানাডার টরন্টোয়।

কারণ প্রিয়াঙ্কার অসুস্থ বাবা চেয়েছিলেন মৃত্যুর আগে নিজের মেয়ের বিয়ে দেখে যেতে।

তবে সত্যি যা-ই হোক না কেন, আজ আর তাঁরা তারা হয়ে দু পথে হাটছেন।প্রিয়ঙ্কা চোপড়া আজ ‘মিসেস জোনাস’। আর শাহরুখ তাঁর ঘরণীর কোনেই জায়গায় খোশ মেজাজে জীবন যাপন করছেন।

 

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।