প্রচারিত খবরের সবটাই সত্য নয়:সাহেদের স্ত্রী

রিডার::ঢাকা

শনিবার, ১১ জুলাই, ২০২০ ০১:৪৭:৪৭ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ

গণমাধ্যমে প্রচারিত খবরের সবটাই সত্য নয় বলে দাবি করেছেন করোনা ভাইরাসের চিকিৎসা নিয়েও প্রতারণায় অভিযুক্ত ও পলাতক রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদের সহধর্মীনি সাদিয়া আরাবী রিম্মি।

রিম্মি বাংলা রিডারকে বলেছেন, এসব খবরের কিছুটা সত্যতা আছে তবে, সেই সত্যগুলো তিনি বলেন নি।

ঘটনার তিন পার হলেও আইন-শৃঙ্খলা বাহিনী সাহেদকে গ্রেপ্তার করতে পারেনি।র‌্যাব-পুলিশের কর্মকর্তাদের ধারণা সাহেদ আদালতে আত্মসর্মপণ করতে পারেন।

রিম্মি বলেছেন, পালিয়ে তো বাঁচতে পারবে না সে।আত্মসমর্পণ তাকে করতেই হবে।

রিম্মি আরও বলেন, বিভিন্ন মাধ্যমে তার যে হাজার হাজার কোটি টাকার কথা বলা হচ্ছে আমি স্ত্রী হিসাবে কিছুই জানি না। আমিও জানতে চাই তার কোথায় এত টাকা আছে। তদন্ত হোক, সবাই জানুক সত্য ঘটনা।

তিনি বলেন — যার দু-দুইটা হাসপাতাল আছে তার তো কিছু টাকা থাকবে। যতটুকু জানি তিনি ‘ক্লিন বিজনেস’ করেন। ততটুকুই। তবে অন্যায় করে থাকলে তার পাশে নেই।

সাহেদের সঙ্গে তার সংসার জীবন ১৬ বছরের জানিয়ে সাদিয়া বলেন — টিভিতে টক শো, বিভিন্ন ব্যক্তির সাথে তার ছবি এসব মাত্র তিন-চার বছর হল। তার এসবের কারণে ভালোই মনে হত। কিন্তু বর্তমান পরিস্থিতিতে মানুষের কাছে এতটা হেয় হতে হবে ভাবতে পারিনি।আমি এসব ঘটনায় খুবই লজ্জিত ও মর্মাহত।

পারিবারিক জীবনে তাদের মধ্যে তেমন কোনো ঝামেলা ছিল না জানিয়ে দুই কন্যা সন্তানের জননী সাদিয়া বলেন — সে পরিবারকে ঠিক মতো সময় দিত না সত্য। তবে সংসারে কোনো অশান্তি ছিল না। প্রায় প্রত্যেক পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে একটু ঝামেলা থেকেই থাকে, এটা আমারও ছিল। তবে বলার মতো না।

সাদিয়া বলেন, গত ৬ জুন উত্তরায় রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানের পর সাহেদের সঙ্গে তার সর্বশেষ কথা হয়েছিল।সে শুধু বলেছে, রাতে ফেরা হবে না, যেখানে আছি ভালো আছি। এরপর তার সাথে আর কথা হয়নি। পরে তার লোকজনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করেছি। সেই সব লোকজন প্রথম প্রথম ফোন ধরেছিলেন, এখন আর ধরেন না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাহেদ এখন কোথায় আছেন, তা তিনি ‘জানেন না’। তবে তাকে খুঁজতে বা অন্য কোনো কিছুর জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার বাসায় আসেননি।

বর্তমানের করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে দুই বছরের ছোট বাচ্চাকে রেখে স্বামীর জন্য কিছু করতে বাইরে যাওয়া ঠিক হবে না বলে মনে করছেন তার স্ত্রী।

এসব ব্যাপারে তার লোকজনই করবে — বলেন তিনি।দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পরপরই গত মার্চে রিজেন্ট হাসপাতালকে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য নির্দিষ্ট করেছিল সরকার। যদিও তাদের হাসপাতাল চালানোর অনুমতির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল আগেই।

সেখানে নমুনা পরীক্ষা না করে করোনাভাইরাসের ভুয়া রিপোর্ট দেওয়ার বেশ কিছু অভিযোগ পাওয়ার পর র‌্যাব খোঁজ নিয়ে জানতে পারে সরকারি প্রতিষ্ঠানের সিল ও প্যাড নকল করে সেসব রিপোর্ট তৈরি করা হলেও সেসব স্বাস্থ্যকেন্দ্র এসব নমুনা পরীক্ষা করেনি, রিপোর্টও দেয়নি।

ওই অভিযোগের ভিত্তিতে সোম, মঙ্গল ও বুধবার রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা এবং রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানে বেশ কিছু অনুমোদনহীন টেস্ট কিট এবং করোনাভাইরাসের ভুয়া রিপোর্ট পাওয়ার কথা জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।

অভিযানের প্রথম দুই দিনে উত্তরা থেকে মোট আটজনকে গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার রাতে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে অনিয়ম ও প্রতারণার অভিযোগ ১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয় রাজধানীর উত্তরা পশ্চিম থানায়।

এই পাতার আরও খবর

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সেই সাহেদ গ্রেপ্তার

চুলে কলপ, গোফ ছেঁটে বোরকা পরে সীমান্ত পেরিয়ে ভারতে অনুপ্রবেশ করার সময় অস্ত্রসহ ধরা পড়েছেন আলোচিত রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদ। করোনা ভাইরাসের মহামারীর মাঝেই নানা অনিয়ম ও দুর্নীতরি খবর ফাঁসের পর পলাতক ছিলেন তিনি। আজ বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা... আরও পড়ুন