‘পাঠান’ হয়ে রুপালি পর্দায় ফিরছেন শাহরুখ

রিডার::বি-টাউন

শনিবার, ৮ আগস্ট, ২০২০ ০৮:৪২:০১ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
মাথায় নিয়ে চলছিলেন

‘জিরো’ সিনেমায় ব্যর্থতার পর রুপালি পর্দায় মুখ দেখাননি বি-টাউনের বাদশাহ শাহরুখ খান। পর পর টানা ব্যর্থতার ভার মাথায় নিয়ে চলছিলেন তিনি। না তো নতুন প্রজেক্ট হাতে নিয়েছেন, না প্রযোজনায় এগিয়েছেন। কয়েক বছরের এই কানাকানি চলে আসছে।

কেউ বলছেন, বানসালির পরবর্তী প্রজেক্টে দেখা যাবে, কেউ বলছে রাজকুমার হিরাণির সঙ্গে জুটি বাধবেন শাহরুখ।রাজকুমার হিরাণি করোনা ভাইরাসের জন্য শুটিং পিছিয়ে গেছে। ২০২১ সালে মার্চের আগে তিনি প্রডাকশনের কাজ করবেন না।কারণ সিনেমার লোকেশন কানাডায়। আর কানাডা সরকার করোনা ভাইরাসের কারণে শুটিংয়ের অনুমতি দিচ্ছে না।

এবার শোনা যাচ্ছে যশরাজ ফিল্মস প্রডাকশনের সঙ্গে পর্দায় ফিরছেন শাখরুখ। সঙ্গে থাকছেন দীপিকা পাড়ুকোন।

জি নিউজ বলছে, আগামী মাসে যশরাজ ফিলমস তাদের পঞ্চাশ বছর পূর্তীতে শাহরুখের সঙ্গে তাদের পরবর্তী সিনেমার ঘোষণাই দিয়ে ফেলবে।

কথা হলো এমন, শাহরুখ যশরাজের, যশরাজ শাহরুখের জন্য চীরকালই সুখকর ইতিহাসের জন্ম দিয়ে এসেছে। দুই পক্ষের জন্য শুভ খবর আসবে বলে আসা করাই যায়।

তাহলে কোন সিনেমার জন্য শাহরুখকে নিচ্ছেন যশরাজ ফিল্মসের? উত্তর হলো– ‘পাঠান’। ছবির নাম শাহরুখের চরিত্র অনুযায়ী রাখা হয়েছে।

অ্যাকশন ঘরানার সিনেমা ‘ওয়ার’ পরিচালক সিদ্ধার্থ আনন্দের নৌকায় অভিনয় করবেন শাহরুথ । গেলো বছর সিদ্ধান্দ হৃতিক রোশন ও টাইগার শ্রফকে নিয়ে ‘ওয়ার’ সিনেমার থ্রিলার আর জবরদস্ত অ্যাকশন দিয়ে পর্দা কাঁপিয়েছেন।

বি-টাউন সূত্র বলছে ‘পাঠান’ ছবির চিত্রনাট্যের কাজ চূড়ান্ত হয়ে গেছে। এমনকি কিং খান ছবিসংক্রান্ত সব কাগজপত্রে স্বাক্ষর করে ফেলেছেন। যশরাজের সঙ্গে বসে শাহরুখ এখন শুটিংয়ের দিনক্ষণ চূড়ান্ত করছেন।

সেপ্টেম্বর মাসে যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্ণ হতে যাচ্ছে। তাই এই শুভক্ষণে আদিত্য চোপড়া শাহরুখের সঙ্গে এই ছবির কথা ঘোষণা করতে পারেন। ছবিটির মুক্তির দিনও নাকি তিনি ঘোষণা করবেন। ২০২১ সালের ২ অক্টোবর ‘পাঠান’ ছবিটি মুক্তি পাবে।

পরিচালক সিদ্ধার্থ তাঁর চেয়েছিলেন ‘পাঠান’ ছবিতে ধামাকা অ্যাকশন দৃশ্য থাকবে। কিন্তু করোনার কারণে সেটি আর হচ্ছে না। তাই যশরাজ বিকল্প রাস্তা খুঁজে বের করছে। অক্টোবর মাসে এই ছবির শুটিং শুরু করবে বলে ভেবেছিলেন নির্মাতা।

কিন্তু করোনার সাম্প্রতিক পরিস্থিতির কথা মাথায় রেখে শুটিং শুরুর দিন এখনো স্থির করতে পারেননি তাঁরা। শাহরুখের বিপরীতে কাকে দেখা যাবে, এ নিয়েও চলছে জোর গুঞ্জন।

দীপিকা পাড়ুকোন আবার শাহরুখের সঙ্গে কাজ করতে উৎসাহিত বলে শোনা যাচ্ছে। তাই নাকি তিনি সংঘর্ষ এড়াতে তাঁর আগামী সব ছবির ডেট দেখছেন।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।