পাকিস্তানের জালে কিশোরীদের ১৪ গোল

শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮ ০৭:২৫:৪০ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  

রিডার::থিম্পু

ভুটানে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৫ সাফ টুর্নামেন্টে গোলবন্যার আরো একটি নজির স্থাপন করেছে বাংলাদেশ। প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ নবাগত পাকিস্তানের জালে গুনে গুনে ঢুকিয়েছে ১৪ গোল। নিজেদের প্রথম ম্যাচেই গোল উৎসবে মেতে চ্যাম্পিয়নশিপ ধরে রাখার হুমকিও দিয়ে রাখল মারিয়া মান্দার দল।

থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে এদিন ১৪ গোলের চারটিই দিয়েছে শামসুন্নাহার সিনিয়র। দুটি করে গোল দিয়েছেন তহুরা খাতুন, আনাই মোগিনী, সাজেদা খাতুন। আর একটি করে গোল করেছেন মনিকা চাকমা, মারিয়া মান্ডা, শামসুন্নাহার জুনিয়র এবং আঁখি খাতুন।

এদিন বাংলাদেশ প্রথম গোল করে ম্যাচের ৫ম মিনিটে। প্রথম গোলটি করেন তহুরা। ১৭ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন মনিকা।১৯ মিনিটে আবারো গোল করেন তহুরা। ৩১ মিনিটে গোলের খাতা খোলেন শামসুন্নাহার জুনিয়র। ৪০ ও ৪১ মিনিটে গোল করেন অধিনায়ক মারিয়া মান্দা এবং আঁখি খাতুন।

এ ছয় গোলের লিড নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ। বিরতি থেকে ফিরে আরো আক্রমণাত্মক বাংলাদেশের মেয়েরা। এ সময় পাকিস্তানের জালে বাংলাদেশের মেয়েরা জড়ায় আরো আটটি গোল।

৪৮ মিনিটে প্রথম গোল করেন সাজেদা। এরপর বদলি হিসেবে নামা আরেক শামসুন্নাহারের চমক। প্রথম গোল করেন ৫০ মিনিটে, এরপর নিজের দ্বিতীয় গোল করেন ৫৪ মিনিটে। তিন মিনিট পর আরো একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন শামসুন্নাহার। পরের মিনিটে গোল করেন সাজেদা।

এরপর পরপর দুই গোল করেন আনাই। ৯০ মিনিটের মাথায় আরো এক গোল করে পাকিস্তানের কফিনে শেষ পেরেক ঠুকে দেন শামসুন্নাহার। আগামী সোমবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল।

 

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।