পরকিয়া সন্দেহে স্ত্রীয়ের বন্ধুকে হত্যা করলো স্বামী

রিডার::ভারত

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৭:৩৭ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
ফেইসবুক ও হোয়াটঅ্যাপে চ্যাট

ভারতের পুনের শহরের এক নারী তার বন্ধুর সঙ্গে ফেইসবুক ও হোয়াটঅ্যাপে চ্যাট করাতে সেই বন্ধুকেই হত্যা করেছে তার স্বামী।গত রবিবার ভর দুপুরে পুনের একটি হাসপাতাল চত্বরে এই খুন করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সৌরভ ব্যাঙ্কট ইয়াদব নামে ২৮ বছরের ওই যুবককে খুনের অভিযোগে ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

পুণের সাংভি থানার পুলিশের দাবি, স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের সন্দেহের জেরেই এই খুন করে অজয় শাইখ। সঙ্গে নেন বন্ধু সনয়া বারাথকে। দু’জনেরই বয়স ২৩ থেকে ২৫ বছরের মধ্যে। বারাথের বিরুদ্ধে অতীতেও মারমারি করার অভিযোগ ওঠে বলে জানিয়েছে পুলিশ।

তবে এখনও পর্যন্ত তদন্তে পরকীয়া প্রেমের কোন প্রমাণ হাতে পায়নি পুলিশ। তবে সৌরভ ওই নারীর পূর্ব পরিচিত ছিলেন। সেই সূত্রেই সোশ্যাল মিডিয়ায় কথা হত বলে জানিয়েছেন নিহত সৌরভের ভাই সুশান্ত ব্যাঙ্কট যাদব।

তিনি পুলিশকে জানিয়েছেন, তার বড় ভাই সৌরভের সঙ্গে পরিচয়ের পরই ওই নারীর সঙ্গে বিয়ে হয় অভিযুক্ত অজয় শাইখের। বিয়ের পরেও তাদের মধ্যে যোগাযোগ ছিল।

নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গত রবিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ স্থানীয় আয়ুন্ধ হাসপাতাল চত্বরে সৌরভকে খুন করা হয়। কাছেই সঞ্জয়নগরে তার বাড়ি। অভিযোগ পাওয়ার পরে একজনকে পুনে থেকে এবং অপর জনকে পিমপ্রি-চিনচোয়াড় এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ইতিমধ্যেই অজয়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদও করেছেন। ফেইসবুক, হোয়াটসঅ্যাপে সৌরভের সঙ্গে চ্যাটের কথা তিনি স্বীকার করলেও জানিয়েছেন কোনও দিন তাদের সামনাসামনি দেখা হয়নি।

পুলিশ জানিয়েছে, দুই বন্ধু অজয় ও সনয়া মিলে ওই যুবককে খুন করে। প্রথমে সৌরভকে ডেকে নিয়ে যাওয়া হয় হাসপাতাল চত্বরে। এর পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। গলায়, হাতে, ডান চোখে অস্ত্রের কোপ মারা হয়। সাংভি থানার পুলিশ দুই অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প  একজন যোদ্ধা এবং তিনি তাঁর দেশকে দারুণ ভালোবাসেন বলে মনে করছেন... আরও পড়ুন

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।