নিহত দিয়ার বাড়িতে নৌপরিবহন মন্ত্রী

বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮ ০১:১১:৫৫ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  

রিডার::ঢাকা

বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর পর সমালোচনার মুখে থাকা নৌমন্ত্রী ও পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান নিহত দিয়া খানম মিমের বাসায় গিয়ে তার পরিবারকে সান্ত্বনা জানিয়েছেন।

রাজধানীর মহাখালীর দক্ষিণপাড়ায় মিমের বাসায় আজ রাতে গিয়ে তার বাবা, মা ও ভাই-বোনকে সান্ত্বনা দেন নৌমন্ত্রী। এ সময় সেখানে মিমের কলেজের কয়েকজন বন্ধ্রু উপস্থিত ছিলেন।

শাজাহান খান এসময় সেখানে কিছু সময় কাটান বলে বাংলা রিডারকে জানান তাঁর জনসংযোগ কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

এর আগে বুধবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালও নিহত দিয়ার বাসায় গিয়ে তার স্বজনদের সমবেদনা জানান। তখন এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, চালক বা পরিবহনকর্মীদের বিরুদ্ধে বিচারিক প্রক্রিয়ায় নৌমন্ত্রী শাজাহান খান কোনো প্রভাব খাটাতে পারবেন না।

মন্ত্রীকে কাছে পেয়ে দিয়ার পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন। মন্ত্রীর সান্ত্বনার জবাবে দিয়ার মা, বাবা, ভাই-বোনেরা শুধুই অপরাধীদের শাস্তি চান। কান্নাজড়িত কণ্ঠে তারা বলেন, মিমকে তো আর পাওয়া যাবে না। যদি অপরাধীদের শাস্তি হয়, তাহলে অন্তত সান্ত্বনাটা পাওয়া যাবে।

গত রবিবার দুপুরে বিমানবন্দর সড়কে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে জাবালে নূর পরিবহনের দুই বাসের পাল্লাপাল্লিতে চাপায় পড়ে দিয়াসহ দুই শিক্ষার্থী নিহত হন।

দিয়া শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। অপর শিক্ষার্থী একই কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আবদুল করিম রাজীব। আহত হন আরও কয়েকজন।

শিক্ষার্থীদের ওপর বাস উঠিয়ে দেওয়ার ঘটনার প্রতিবাদে এবং নিরাপদ সড়কের দাবিতে চার দিন ধরে সড়ক অবরোধ করে প্রতিবাদ জানাচ্ছেন শিক্ষার্থীরা। নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান দুর্ঘটনার দিন হেসে প্রতিক্রিয়া জানানোয় তার উপর ক্ষুব্ধ হয় শিক্ষার্থীরা। এক পর্যায় তার পদত্যাগও দাবি করছেন তারা।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।