নিককে দেখে যা বললেন প্রিয়াঙ্কার মা

মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮ ০৩:৪১:২২ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  

রিডার::ভারত

প্রিয়াঙ্কা চোপড়া বি-টাউন ছেড়ে যুক্তরাষ্ট্রের টেলিভিশন মিডিয়ায় নাম লিখিয়েছেন বেশ ক’বছর হল। এর মধ্যে বদলেছে গোটা দুয়েক প্রেমিকও। প্রিয়াঙ্কার প্রেমিকদের তালিকা বরাবর লম্বা।সে শাহরুল থেকে শুরু শহিদ কাপুর বাদ যায়নি বলিউডের তেমন কেউ। তবে এই প্রথম ঘটনা করে বিশেষ ছেলেবন্ধুটিকে মায়ের সঙ্গে ঘটা করে দেখাতে এনেছেন তিনি।

মার্কিন পপ তারকা নিক জোনাসকে মা মধু চোপড়ার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সেই সাত সমুদ্দুর তেরো নদী পার হয়ে নিয়ে এসেছেন ভারতবর্ষে।

অনেকেই ভেবেছিলেন মেয়ে যাকে তাঁর সামনে নিয়ে আসবেন, মা হয়তো তাকেই বরণ করে নেবেন। তিনি যে বড় আধুনিকা! তবে সেই গুড়ে বালি দিয়ে রীতিমতো মুখ কালো করে আছেন প্রিয়াঙ্কার মা। এ পর্যন্ত ভারতীয় গণমাধ্যম এই তারকা যুগলের ব্যাপারে মায়ের সিদ্ধান্ত জানতে পারেনি।

গত ২১ জুন রাতে যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই শহরে ঢেরা গেরেছেন ‘দেশী গার্ল’। এরই মধ্যে নিক জোনাসের সাথে দু’বার দেখা হয়েছে মধু চোপড়ার।

 

প্রিয়াঙ্কার সঙ্গে কোনো বিদেশির বিয়ে হোক, তা একসময় ভাবতেই পারেননি মা। তাও বয়সে ১০ বছরের তফাতকে মা আরও গোসসা। রাগটা সামলাতে পারেননি সংবাদমাধ্যমের সামনেও। বলেছেন ‘বিয়ে একই সমাজ আর সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো’।

মার্কিন এই তারকার বিষয়ে মধু চোপড়া বলেন, ‘নিকের সঙ্গে প্রথম দেখা হল। এত তাড়াতাড়ি কারও ব্যাপারে মতামত দেওয়া খুব মুশকিল। আর এখানে আমার মেয়ের ভবিষ্যৎ জড়িত।’ তবে চূড়ান্ত সিদ্ধান্ত জানার জন্য হয়তো আরও কিছুদিন অপেক্ষার প্রহর গুনতে হবে।

গত শুক্রবার প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে রাতের খাবারের জন্য আমন্ত্রণ জানান মধু চোপড়া। সেখানে ছিলেন তাদের পরিবারের আরও সদস্য।

শনিবার রাতে নিক জোনাসের সম্মানে মুম্বাইয়ে জুহুর ভারসোভা এলাকায় প্রিয়াঙ্কার বাংলোতে এক পার্টির আয়োজন করা হয়। সেখানে প্রিয়াঙ্কার আত্মীয়স্বজন ছাড়াও ছিলেন বলিউডের বন্ধুরা। ছিলেন পরিণীতি চোপড়া ও আলিয়া ভাট।

 

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।