নতুন সাজে সেজেছে প্রিয়াঙ্কার জুহুর বাড়ি

রিডার:: ভারত

মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮ ০২:৪৭:৫০ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  

আগামী ২৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা। চলবে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত।

রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন বিয়ের প্রস্তুতি নিতে ব্যস্ত। গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছেন নিক জোনাস।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ শেষ করে গত রবিবার রাতে দিল্লি থেকে মুম্বাই যান তাঁরা। মুম্বাই বিমানবন্দরের বাইরে তাঁদের ক্যামেরাবন্দী করেছেন পাপরজ্জিরা।

এদিকে মুম্বাইয়ে জুহুতে প্রিয়াঙ্কার বাড়িদে দৃষ্টিনন্দন আলোকসজ্জা করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যার পর সংবাদমাধ্যমের পাশাপাশি প্রিয়াঙ্কার ভক্তরাও ছবি তুলেছেন নানা রঙের বাতি দিয়ে সাজানো বাড়িটির।

 

 

 

এখন উমেদ ভবস প্যালেসে আছেন মধু চোপড়া। মেয়ের বিয়ে বলে কথা! সবকিছু তিনি নিজে কাছে থেকে তদারকি করছেন। কোথাও এতটুকু ভুল হওয়ার উপায় নেই।

আগামী ২৯ নভেম্বর উমেদ প্যালেসে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। সেদিন মেহেরানগড় দুর্গে হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। ৩০ নভেম্বর আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে ককটেল পার্টি। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠজনেরা এই পার্টিতে অংশ নেবেন।

তবে বিয়ের মূল অনুষ্ঠান হবে উমেদ প্যালেসে। আগামী ১ ডিসেম্বর গায়েহলুদের অনুষ্ঠান। ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে হবে হিন্দুরীতিতে। ৩ ডিসেম্বর খ্রিস্টান মতে বিয়ে করবেন এই দুই তারকা।

 

 

বিয়ের আগে যোধপুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে উমেদ প্যালেস আসবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। উমেদ প্যালেসে যাওয়া ও ফেরার জন্য হেলিকপ্টার বুক করা হয়েছে।

একই হেলিকপ্টারে কয়েকজন আমন্ত্রিত অতিথিকেও বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে নিয়ে যাওয়া হবে। প্রতিদিন ৫-৬ বার হেলিকপ্টারটি বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া-আসা করবে।

কেন এই ব্যবস্থা নেওয়া হলো? এই দুই তারকার সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, পাপরাজ্জিদের ঝামেলা এড়াতে এমন ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

প্রিয়াঙ্কার বিয়ের দিন-ক্ষণ পাকা

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপতারকা নিক জোনাসের বিয়ের দিন-তারিখ চূড়ান্ত হয়েছে। আগামী ২ ডিসেম্বর রবিবার যোধপুরে ধুমধাম করে তাদের বিয়ে হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। যখন বলিউডের অনেক তারকাই বিয়ের জন্য বেছে নিচ্ছেন দেশের বাইরের... আরও পড়ুন