ধর্ষিত অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা করলো স্বামী

রিডার::ভারত

বুধবার, ১৯ আগস্ট, ২০২০ ০৯:৩৯:৩৮ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
সুইসাইড নোট উদ্ধার

ভারতের হরিয়ানা জেলায় এক অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করে নিজে আত্মহত্যা করছেন এক দরিদ্র দিনমজুর। পুলিশ জানিয়েছে, গত ১৫ আগস্ট ওই গর্ভবতী নারীকে স্থানীয় দু’জন নাবালক কিশোর ধর্ষণ করে।

টাইমস অব ইন্ডিয়া বলছে, এর দুদিন বাদে সেই নারী খুন করে সিলিংয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তার স্বামী। ঘরের মধ্যে থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তাতে দুই ধর্ষকের নাম উল্লেখ রয়েছে। তাতে লেখা রয়েছে তার স্ত্রীকে দুই নাবালক ধর্ষণ করেছে।

পুলিশ জানিয়েছে — ওই সুইসাইড নোটে লেখা রয়েছে, ১৫ আগস্ট গ্রামের বাইরে গিয়েছিলেন তিনি। রাতে বাড়ি ফিরলে স্ত্রী তাকে জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে বলে, গ্রামেরই দুই নাবালক বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করেছে।

সে লিখেছে, এই ঘটনার পরই স্ত্রী মরতে চেয়েছিল। কিন্তু আমি তাকে বলেছিলাম, পুলিশের কাছে অভিযোগ জানানো দরকার। কিন্তু স্ত্রী আমাকে বলেছে, অভিযোগ জানিয়ে কিছু হবে না, পুরোটাই অর্থহীন।

চিঠিতে সে আরও লিখেছে — মানসিকভাবে স্ত্রী এতটাই ভেঙে পড়ে যে সে আমায় বলে আগে তাকে খুন করতে। কিন্তু আমি কী করে তাকে খুন করব! স্ত্রীকে খুনের অভিযোগ আসবে আমার দিকেই। তখন সে আমায় জিজ্ঞাসা করে, তুমি কী করতে চাও? আমি বলি, তোমাকে খুন করার পর আমি আত্মহত্যা করব। আমাদের এছাড়া আর কোনো পথ খোলা ছিল না। আমরা আমাদের সন্তানকেও খুন করলাম।

সুইসাইড নোটে দুই অভিযুক্তের নাম উল্লেখ করে গেছেন ওই ব্যক্তি।

সুইসাইড নোটের ভিত্তিতে বারওয়ালা পুলিশ থানায় একটি এফআইআর দায়ের করেছেন নিহতের ভাই। তবে এখনো কাউকে আটকের খবর মেলেনি। ভারতীয় দণ্ডবিধি অনুসারে ৩০২ (খুন), ৩০৬( আত্মহত্যার প্ররোচনা) ও ৩৭৬-ডি (গণধর্ষণ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মৃত নারীর ভাই জানিয়েছেন — বোনের মৃত্যুর খবর পেয়েই ঘটনাস্থলে যাই। তারপর থানায় গিয়ে অভিযোগ দায়ের করি। বোনের বাড়িতে গিয়ে দেখি তখনো বোনের স্বামী সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় রয়েছে। মেঝেতে পড়ে রয়েছে বোনের রক্তাক্ত দেহ। গলায় ধারালো অস্ত্র দিয়ে বারবার আঘাত করা হয়েছে, তা স্পষ্ট বোঝা গেছে।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।