তিন বাজেট ফ্রেন্ডলি আইলাইনার

রিডার::তাহেরা হোসেন

বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ ০৬:৪৭:১৬ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
জুতাজুড়া। পছন্দের

শেহনাজ সন্ধ্যার পার্টিতে খুব সুন্দর করে সেজে গিয়েছিল। যেন সবার সামনে তার জায়গাটা একটু অন্যরকম হয়ে দাঁড়ায়। হাইহিলসের সঙ্গে ম্যাচিং জুতাজুড়া। পছন্দের শিফন শাড়ি আর তার সঙ্গে মিলিয়ে পড়েছিল ঝুমকা জোড়া। কিন্তু ইনস্টাগ্রামে কলিগদের সঙ্গে তোলা ছবিগুলো খুঁজতে গিয়ে একটিও ভাল ছবি খুঁজেই পেলো না মেয়েটা।

অফিসে কারও টুইটারের কভার ফটোতেও নেই, সে! কী করে সে মেনে নিবে ব্যপারটা? কেন এমন হলো?

অফিসে গিয়ে অনিকে গিয়ে জিজ্ঞাসা করলো শেহনাজ ফটোকপির করার সময়।অনি বললো — শেহনাজ, তুমি একটু পর পর আইলাইনার আর লিপস্টিক প্যাচ আপ নিয়ে ব্যস্ত থাকো।হয়তো ছবি তোলার সময় তুমি ছিলে না!

‘ছিলে না, মানে!’

‘আইলাইনার প্যাচ আপ! ও তাই! একটুতেই ছড়িয়ে গেলে ঠিক করে যাই কোথায়? এত কষ্ট করে সেজে সব ঠিক থাকে, শুধু এই আইলাইনার-কাজল নষ্ট হয়ে গেলে একটু পরপর টিস্যু নিয়ে খানিক ঠিক করতেই হয়। কখনও আবার পুরো সাজটাই যায়। তাই বাজেট-এর মধ্যে ভালো আইলাইনার কোনটা কিনবে তাই নিয়ে চিন্তায় পড়েছে খুব।

শাহনাজের মত এমন সমস্যায় কমবেশি আমাদের সবারই পরতে হয়, আর শুধু এই আইলাইনার-এর জন্য যে অনেকের কত সুন্দর মুহূর্ত মিস হয়ে যায় তা আমরা বুঝতেও পারি না। তাই আজ বলব চোখের সাজ দীর্ঘ সময় ঠিক রাখতে লং লাস্টিং ৩টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার নিয়ে!

ল্যাকমে আইকনিক কাজল ডিপ ব্ল্যাক

ল্যাকমে আইকনিক কাজল ডিপ ব্ল্যাক জনপ্রিয় ব্র্যান্ড তো বটেই।সব ধরণের সাজেই মানানসই। প্রায় সবার পরিচিত এই কাজলটি। তাই , আমাদের তালিকায় সবার উপরে ল্যাকমে আইকনিক কাজল।এটি পাওয়া যায় অটোমেটেড পেন্সিল ফরমেট-এ, যাতে শার্প করার কোনো ঝামেলাই নেই!

খুব সহজেই এই কাজল চোখের উপরে, নিচে ও ওয়াটার লাইন-এ এই কাজল ব্যবহার করা যায় আর এটি প্রায় ১২ ঘণ্টারও বেশি সময় ভালো থাকে!

আর দাম মাত্র ৩০০ টাকা! যে কোন চেইন স্টোর বা কসমেটিকের দোকানে মিলে যাবে এই সহজাত আইলাইনারটি।

প্লাম আইলাইনার অল ডে অয়্যার কোহল কাজল

বেগুনি রং-এর একটি পেন্সিল। এই আইলাইনার একটি সফট টাচ আইলাইনার। এটি খুব আলতো করে চোখে লাইন টেনে নেয়া যায়, অন্য সফট লাইনার-এর মতন এই প্লাম আইলাইনার ছড়িয়ে যায় না একদম! আপনার চোখের সাজ প্রায় ১২ ঘন্টা ভালো থাকে।

যাদের চোখে অ্যালার্জি-এর সমস্যা আছে, তারা এই আইলাইনার-টি নির্ভয়ে ব্যবহার করতে পারেন চোখের উপরে ও নিচে এমনকি চোখের ভেতর ওয়াটার লাইন-এও!

কারণ, এই আইলাইনার-টি নন টক্সিক, মিনারেল অয়েল ফ্রি, প্যারাবেন ফ্রি ও পারাফিন ফ্রি। আর পেন্সিল আইলাইনার ভেবে খুব দ্রুত যে শেষ হয়ে তা কিন্তু নয়, মোটামোটি অনেক দিনই প্লাম-এর এই পেন্সিল আইলাইনার-টি চলে যায়। আর হ্যাঁ, এর সাথে একটি পেন্সিল শার্পনারও ফ্রি দেয়!

দাম ১০৫৪/- টাকা।

রিমেল স্ক্যান্ডাল আইস ওয়াটার প্রুফ কোহল কাজল 

বর্তমানে রিমেল স্ক্যান্ডাল আইস ওয়াটার প্রুফ কোহল কাজল-টি ব্যবহার করছি। এটি পেন্সিল ফরমেটে মিলবে। বাজেট-এর মধ্যে খুব ভালো একটি অপশন। হালকা করে লাইন টানলে এত সহজেই চোখের সাজ করে নেয়া যায়, তা না বললেই নয়।

এটি চোখের নিচে কাজল হিসেবে, চোখের উপরে লাইনার হিসেবে, এছাড়া একটু ছাড়িয়ে স্মোকি আই লুকও করে নিতে পারবেন!

আপনি যেমনভাবেই চোখের সাজ করতে চান, ২৪ ঘন্টা পর্যন্ত তা নষ্ট হবে না! আর রিমেল-এর এই কাজলটি কিন্তু সেনসিটিভ স্কিন-এর জন্য খুবই ভালো। অর্থাৎ, ছোট-বড় যে কোনো বয়েসের মানুষই চোখের সাজ করে নিতে পারেন ভয়হীনভাবে!

আর শারপনার দিয়ে সহজেই এই কাজল শার্প করতে পারবেন। দামটি আপনার বাজেট-এর মধ্যেই! রিমেল স্ক্যান্ডাল আইস ওয়াটার প্রুফ কোহল কাজলটির দাম ৭০০/- টাকা!

 

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।