তিতাস উপজেলার চেয়ারম্যান পারভেজ হোসেন

রিডার:: ফাহাদ মোল্লা:: ঢাকা

সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১২:০৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
পারভেজ হোসেন সরকার

অবশেষে কুমিল্লা তিতাস উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জনপ্রিয় নেতা মো. পারভেজ হোসেন সরকার।

আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় আজ সোমবার কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহা : জাহাঙ্গীর হোসেন পারভেজ হোসেনকে নির্বাচিত ঘোষণা করেন।

আজ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী থাকায় এ উপজেলা আগামী ২১ অক্টোবর আর নির্বাচন অনুষ্ঠিত হবে না।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা. জাহাঙ্গীর হোসেন সোমবার একক প্রার্থী হিসেবে ৩জনকে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাাচিত ঘোষণা করেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পারভেজ হোসেন সরকার ও বিএনপির মনোনীত প্রার্থী ছাদেক হোসেন সরকার, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক ফরিদা ইয়াসমিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন নাহার পারভীন ও শাকিলা পারভিন মনোনয়নপত্র দাখিল করেন।

বাছাই পর্বে আয়কর রির্টানের কপি সংযুক্ত না করায় বিএনপির চেয়ারম্যান প্রার্থী ছাদেক হোসেন সরকারের মনোনয়ন ও ২৫০জন ভোটারের স্বাক্ষরিত কপির স্বাক্ষর জাল হওয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাকিলা পারভীনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়।

শাকিলা পারভীন আপিল করলে তা খারিজ হয়ে যায় এবং ছাদেক হোসেন সরকার কোন আপিল করেনি।

এদিকে গত ২৪ সেপ্টেম্বর ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম মুরাদ এবং ২৫ সেপ্টেম্বর মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুন নাহার পারভিন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যার পদে একক প্রার্থী পারভেজ হোসেন সরকার, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী ফরহাদ আহমেদ ফকির ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী ফরিদা ইয়াসমিন থাকায় রিটার্নি কর্মকর্তা তাদের বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করেন।

এই মুহুর্তে পড়া হচ্ছে

সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার ও তার ভাই দীপু হক সিকদারের ক্ষেত্রে কোনো ভ্রমণ... আরও পড়ুন

বিদেশে ভ্রমণে নিয়ম

২৫ মে মিনেসোটা অঙ্গরাজ্যের বৃহত্তম শহর মিনিয়াপলিসে পুলিশের হাতে জর্জ ফ্লয়েড নামে এক কৃষ্ণাঙ্গ নির্মমভাবে... আরও পড়ুন

কৃষ্ণাঙ্গ নির্মমভাবে

মুক্তির ৬৭ দিনের মাথায় দলের জেষ্ঠ নেতৃবৃন্দ এবং ঐক্যফ্রন্ট নেতাদের সঙ্গে মতবিনিময় করছেন বেগম খালেদা... আরও পড়ুন

ফিরোজায় স্বাস্থ্যবিধি

করোনা ভাইরাসের প্রকোপ হ্রাসে আগামী ৩০ জুন পর্যন্ত লকডাউন বাড়াতে যাচ্ছে ভারত সরকার। সেই সঙ্গে... আরও পড়ুন

শপিংমল খোলারও

করোনা ভাইরাসে প্রকোপ থেকে বাঁচতে টানা ৬৬ দিনের সাধারণ ছুটি শেষে আগামীকাল রবিবার থেকে সীমিত... আরও পড়ুন

অফিস খুললেও সর্বোচ্চ আদালত সহসাই খুলছে

২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ২৮জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।আজ শনিবার সকাল ৮টা অবদি ৬১০জনের মৃত্যু হয়েছে।... আরও পড়ুন

নতুন শন্যাক্ত হয়েছে ১

এখনো আবিষ্কার হয়নি করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য কোনও প্রতিষেধক। এই অবস্থায় মানুষের মনে করোনা... আরও পড়ুন

ভাইরাস থেকে বাঁচার

করোনাভাইরাসের মধ্যে উড়োজাহাজ ভাড়া করে যুক্তরাজ্যে পাড়ি দিয়ে বিএনপি আমলের পররাষ্ট্র মন্ত্রী এম মোরশেদ খান।... আরও পড়ুন

বেসামরিক বিমান চলাচল

বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে বিচ্ছেদের সুর গত মাসেই শুনিয়েছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার সম্পর্কের... আরও পড়ুন

সম্পর্কের ইতি টানলেন

শুরু থেকে গণমাধ্যমের উপর দারুণ গোসসা ছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গণমাধ্যমও কম যায়নি।ঠিক ঠিক... আরও পড়ুন

ভুলগুলো চোখে আঙ্গুল

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Recommended for you

তিতাসের নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ আজ মঙ্গলবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো.... আরও পড়ুন