তিতাস উপজেলার চেয়ারম্যান পারভেজ হোসেন

রিডার:: ফাহাদ মোল্লা:: ঢাকা

সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১২:০৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
পারভেজ হোসেন সরকার

অবশেষে কুমিল্লা তিতাস উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জনপ্রিয় নেতা মো. পারভেজ হোসেন সরকার।

আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় আজ সোমবার কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহা : জাহাঙ্গীর হোসেন পারভেজ হোসেনকে নির্বাচিত ঘোষণা করেন।

আজ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী থাকায় এ উপজেলা আগামী ২১ অক্টোবর আর নির্বাচন অনুষ্ঠিত হবে না।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা. জাহাঙ্গীর হোসেন সোমবার একক প্রার্থী হিসেবে ৩জনকে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাাচিত ঘোষণা করেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পারভেজ হোসেন সরকার ও বিএনপির মনোনীত প্রার্থী ছাদেক হোসেন সরকার, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক ফরিদা ইয়াসমিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন নাহার পারভীন ও শাকিলা পারভিন মনোনয়নপত্র দাখিল করেন।

বাছাই পর্বে আয়কর রির্টানের কপি সংযুক্ত না করায় বিএনপির চেয়ারম্যান প্রার্থী ছাদেক হোসেন সরকারের মনোনয়ন ও ২৫০জন ভোটারের স্বাক্ষরিত কপির স্বাক্ষর জাল হওয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাকিলা পারভীনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়।

শাকিলা পারভীন আপিল করলে তা খারিজ হয়ে যায় এবং ছাদেক হোসেন সরকার কোন আপিল করেনি।

এদিকে গত ২৪ সেপ্টেম্বর ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম মুরাদ এবং ২৫ সেপ্টেম্বর মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুন নাহার পারভিন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যার পদে একক প্রার্থী পারভেজ হোসেন সরকার, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী ফরহাদ আহমেদ ফকির ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী ফরিদা ইয়াসমিন থাকায় রিটার্নি কর্মকর্তা তাদের বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করেন।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Recommended for you

তিতাসের নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ আজ মঙ্গলবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো.... আরও পড়ুন