তাহলে সারাহ-সুশান্তের প্রেমও ছিল!

রিডার::বি-টাউন

মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪৪:১৬ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
যাত্রায় প্রভাবশালী

 

বি-টাউনে ক্যারিয়ার গড়তে গিয়ে শুরু থেকেই বেশ হিসাবি হয়ে উঠেছিলেন টেলি অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত।জানতেন নয়া যাত্রায় প্রভাবশালী পরিবারের কোন বান্ধবী জোটাতে পারলেও সামনে পথ খুলতেই থাকবে।

সেই হিসাবে দীর্ঘদিনের বান্ধবি অঙ্কিতা লখান্ডের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে সিনে নায়িকা কির্তী শ্যাননের হাত ধরলেন। ভেবেছিলেন কির্তী তাঁর গ্ল্যামার দিয়ে বি-টাউনের জুটি হয়ে মাতাবেন। হিসাবে ভুল হলো।

এরমধ্যে ‘কেদারনাথ’ সিনেমায় সাইফ আলি খানের কন্যার সঙ্গে সুযোগ মিললো সুশান্তের। তখন সারাহ আলি খান তারকাও হয়ে ওঠেননি। বাজারে তাঁর প্রথম সিনেমাই আসেনি। কিন্তু দিন শেষে সারাহ তো পতৌদির ছোটে নবাবের কন্যা।

সুযোগ বেশ লুফে নিয়ে ছিলেন সুশান্ত। ‘কেদারনাথ’ সিনেমার সময় থাইল্যান্ডের ব্যাংককে গিয়েছিলেন সারাহ-সুশান্ত। বেশ কিছু দিন ধরেই চর্চায় সুশান্ত সিংহ রাজপুত এবং সারা আলি খানের ব্যাঙ্কক ট্রিপ।কিন্তু সারাহ তখন নিজের হিসাবে কষেছেন।সময় মতো সরে দাঁড়িয়েছেন সুশান্তের পথ থেকে।

সুশান্তের সেই ট্রিপ নিয়ে কিছু দিন আগেই সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন সুশান্তের বন্ধু সাবির আহমেদ।

সাবিরই জানিয়েছেন, ২০১৮-এর শেষে ওই ট্রিপে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ছিলেন তাঁর তৎকালীন প্রেমিকা সারা আলি খানও।

বিশেষ সূত্র থেকে জানান যাচ্ছে, শুধুমাত্র সারার জন্যই নাকি ওই বিলাসবহুল ট্রিপে একটি চার্টাড প্লেন বুক করেছিলেন সুশান্ত। সারা চেয়েছিলেন, তাঁদের এই ট্রিপের কথা গোপনীয় রাখতে। আর সারাকে খুশি করতেই নাকি পয়সার তোয়াক্কা করেননি সুশান্ত। খরচ করেছেন দেদারহস্তে।

রিয়া জানিয়েছিলেন, ওই ট্রিপে নাকি সুশান্ত আনুমানিক সত্তর লাখ টাকা খরচ করেছিলেন। যদিও রিয়া বলেছিলেন সেটি ‘বয়েজ ট্রিপ’ ছিল সুশান্ত এবং তাঁর পুরুষ বন্ধুরা গিয়েছিলেন। যদিও সুশান্তের সহযোগী এবং ঘনিষ্ঠ বন্ধু সাবির সংবাদমাধ্যমের কাছে কিছু দিন আগেই সারার যাওয়ার কথা জানান।

তিনি বলেন, সুশান্ত-সারা ছাড়াও ওই ট্রিপে ছিলেন কুশাল জাভেরি, সিদ্ধার্থ গুপ্ত, আব্বাস, মুস্তাক এনবং সাবির নিজে। সাবিরের দাবি,ব্যাঙ্কক পৌঁছে প্রথম দিন সবাই মিলে বিচে ঘুরলেও এর পরে কার্যত নিজেদের হোটেলবন্দি করে নেন সারা ও সুশান্ত। কেন?

লোক জানাজানির ভয়? তা অবশ্য জানাননি সাবির। বিশেষ সূত্র থেকে এ-ও জানা যাচ্ছে ট্রিপের মেয়াদ শেষ হওয়ার আগেই ব্যঙ্ককে সুনামি সতর্কতা জারি হওয়ায় দেশে ফিরে আসেন সারা-সুশান্ত। বিমানবন্দরে সারাকে নিতে আসেন সুশান্তের বন্ধু স্যামুয়েল।

এর আগে সারাহ-সুশান্তের প্রেম নিয়ে মুখ খুলেছিলেন স্যামুয়েলও। সুশান্তকে খুব কাছ থেকে দেখেছেন স্যামুয়েল।

তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘কেদারনাথ’ ছবির সময়েই নাকি সারা-সুশান্ত একে অন্যের প্রেম হাবুডুবু খাচ্ছিলেন।

তিনি বলেছিলেন — সারাহ শুধু সুশান্ত নয়, সুশান্তের পরিবার, বন্ধু, এমনকি তাঁর স্টাফেদের প্রতিও শ্রদ্ধাশীল ছিল সারা।আমি অবাক হয়েছি সারা যখন এই সম্পর্ক ভেঙে চলে আসে। আমার মনে হয় বলিউড মাফিয়ারাই সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙতে বাধ্য করেছিল সারাকে।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।