কাঙ্গনাই তো সবচেয়ে সবচেয়ে বেশি স্বজনপোষণ পেয়েছেন:নাগমা

রিডার::বি-টাউন

শনিবার, ২৫ জুলাই, ২০২০ ০৮:১০:২৪ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
একসময়কার অভিনেত্রী

স্বজনপোষণ নিয়ে প্রতিবাদী কাঙ্গনার রানাওয়াতে মুখে রীতিমতো ছাই ঘোষতে মুখ খুললেন বি-টাউনের একসময়কার অভিনেত্রী নাগমা। তিনি বলেছেন, কাঙ্গনার নিজের পেশাজীবনের সিকিভাগেই স্বজনপোষণে এগিয়েছে।

আর যায় কোথায়? কাঙ্গনা ছাড়ার পাত্রী নন। দু’দিন কাটতে না কাটতেই তাঁর টিম পাল্টা জবাব দিলেন নাগমাকে।

গেলো বুধবার টুইটারে একটি মিম শেয়ার করেছিলেন নাগমা। আদিত্য পাঞ্চোলি, মহেশ ভাট থেকে শুরু করে ইমরান হাসমি, হৃত্বিক রোশান কেউই বাদ পড়েনি তার বন্ধুদের তালিকা থেকে।

কেরিয়ারের শুরুতে এঁদের প্রত্যেকের সাহায্যই যে পেয়েছেন কাঙ্গনা, সে কথা মিমের মাধ্যমে শেয়ার করে নাগমার বলেছেন — আদিত্য পাঞ্চোলি কঙ্গনাকে বলিউডে লঞ্চ করে… নেপোটিজম। কঙ্গনার প্রথম ছবির প্রযোজক ছিলেন মহেশ ভাট… তাও নেপোটিজম। প্রথম ছবির নায়ক ইমরান হাসমি… তিনিও ভাট পরিবারের।

আর যখন কাঙ্গনার ক্যারিয়ার ভেস্তে যাচ্ছিল তখন হৃতিক তাঁর কেরিয়ার রি-লঞ্চ করেন। তা কি নেপোটিজম নয়? নিজের বড় বোন রাঙ্গোলিকে ম্যানেজার করলেন কঙ্গনা, সেটাও তো স্বজনপোষণই। তাঁর প্রশ্ন, সুশান্তের মৃত্যুর আগে তাঁকে কোনওদিনই সাহায্য না করা কাঙ্গনা কেন আজ হঠাৎ করেই নেপোটিজম নিয়ে এতটা সরব?

৪৮ ঘন্টার মধ্যেই ওপার থেকেও উড়ে এল পাল্টা আক্রমণ। নাগমার প্রতিটি অভিযোগ ধরে ধরে উত্তর দিলেন কাঙ্গনা এবং তাঁর টিম।বয়ফ্রেন্ড আদিত্য পাঞ্চোলি কঙ্গনাকে বি-টাউরে লঞ্চ করেছেন এ কথার তীব্র বিরোধিতা করে কঙ্গনার টিমের বক্তব্য — পাঞ্চোলি কখনই কাঙ্গনার বয়ফ্রেন্ড ছিল না। কাঙ্গনা ভেবেছিল তিনি ওঁর মেন্টর। পরে বুঝতে পারল টরমেন্টর।

মহেশ ভাটের প্রসঙ্গে কাঙ্গনার বক্তব্য — উনি কাঙ্গনার অডিশন নিয়েছিলেন। এখানে নেপোটিজম কী করে আসে? বোন রাঙ্গোলিই কাঙ্গনার ম্যানেজার। নাগমার সেই কটাক্ষে তাঁর টিমের বক্তব্য — কোনও এজেন্সি কঙ্গনার হয়ে কাজ করতে চাইত না। কারণ, কাঙ্গনা তো বাকিদের মতো বিয়েবাড়িতে গিয়ে নাচবে না। সে সময় রাঙ্গোলিও ইংরাজিতে কথা বলতে পারত না। তাও কোনও রকমে কাঙ্গনার সমস্ত কাজকর্ম দেখাশোনা করত ও। সুতরাং মিথ্যে কথা বলা বন্ধ করুন।

নাগমা-কাঙ্গনার কাজিয়াতে যদিও নেটিজেনদের ঝুঁকেছেন নাগমার দিকেই। অনেকরই বক্তব্য –ভাগ্যিস কাঙ্গনাকে নিয়ে কিছু বললেন নাগমা। নয়ত ওঁর অস্তিত্বের কথাই যে ভুলে গিয়েছিল সাধারণ মানুষ।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।