করোনাকালে ক্যাটের বাড়িতে ভিকি কুশল!

রিডার::বি-টাউন

সোমবার, ১০ আগস্ট, ২০২০ ০১:৩৬:৫৪ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
তাহলে মানুষ কেন ভাবে

যাহা রটে, তার কিছু ঘটে তো বটে! প্রেমিকের আকালে বি-টাউনের ক্যাটরিনা কাইফ কখনও থেকেছেন কী?–নাহ!তাহলে মানুষ কেন ভাবে কাপুর খানদানের বিয়োগের পর আর এগিয়েই যাবে না কানাডা বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী ক্যাটরিনা?

‘চিকনি চ্যামেলি’ খ্যাত ক্যাটরিনাও কম যান না। সব সময় বেছে বেছে ‘পারিবারিক ঐতিহ্য’ বুঝেই প্রেমিক নির্বাচন করেন। যদিও কাপুর খানদানের প্রেমিক রণবীর কাপুরের প্রতি ঝোঁকটা তার একটু বেশিই ছিল।

তবে এখন সময় পাল্টেছে রণবীর আলিয়ার দিকে ঝুঁকেছেন। শোনা যাচ্ছে বিয়ে করে থিতু হওয়া পথে সেই প্রেম।

ক্যাটরিনাও কম যান না। আরেক বি-টাউনের মধ্য পর্যায়ের খানদানি কিন্তু হালের বাজারে বেশ দামি অভিনেতা ভিকি কৌশলের দিকে ধীরে ধীরে এগুচ্ছেন।

বাংলা রিডার কানে কানে জেনে গেলো তেমন খবর। করোনাকালে চুপি চুপি চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা আর ভিকি। প্রমাণ হিসাবে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে গেলেন ভিকি কৌশল। পড়বি তো পড় — ডিভা ক্যাটরিনা কাইফের বাড়ির সামনেই ধরা পড়েছেন ‘উড়ি’ খ্যাত ভিকি।

পাপারাজ্জিদের ক্যামেরায় যে ছবি ধরা পড়েছে তাতে দেখা যাচ্ছে, ক্যাটরিনার বাড়ির সামনে গাড়ি থেকে নামছেন ভিকি। তার পরনে একটা টি-শার্ট আর প্যান্ট। করোনা আবহের জন্য মাস্কে ঢাকা মুখ। এই ছবি প্রকাশ্যে আসতেই ক্যাটরিনা ও ভিকির ভক্তদের মধ্যে উত্তেজনা তৈরি হয়।

সামাজিক যোগাযোগ মাধ্য নানা রকমের কমেন্টে বলিউডের এই দুই তারকাকে ভরিয়ে দেন তারা।ক্যাটরিনা ও ভিকির প্রেম প্রকাশ্যে আসতেই অনেকে জানিয়েছিলেন এই জুটি তাদের ভীষণ পছন্দ। আর তাই এক ভক্ত লিখছেন, আমাদের দিনটা আজ সার্থক! এটা সত্যি ভালোবাসা। অবশেষে বলিউডের সবচেয়ে সুন্দর জুটিকে দেখা গেল।

কেউ আবার তাদের একসঙ্গে ডাকছেন ‘ভিকট্রিনা’ বা ‘ভিকক্যাট’। ঠিক যেমন বলিউডে দীপিকা ও রনভির কে ‘দীপবীর’ এবং ভিরাট ও আনুশকাকে ‘ভিরুষ্কা’ বলে ডাকা হয়।

গেলো বছর দীপাবলীর একটি পার্টিতে দু’জনকে একসঙ্গে দেখে অনেকেরই ধারণা আরও পোক্ত হয়েছিল। এছাড়াও পরিচালক করণ জোহরের ‘কফি উইথ করণ’ টিভি শোতে ক্যাটরিনা ও ভিকি দু’জনেই প্রকাশ করেছিলেন যে অভিনেতা হিসেবে তারা পরস্পরকে পছন্দ করেন।

আর তারপর থেকেই তাদের ভক্তরা বারবার জানিয়েছেন, তারা চান এই গুঞ্জন যেন সত্যি হয়। ক্যামেরার সামনে যতবার দু’জনে এসেছেন নজর কেড়েছে তাদের রসায়ন। তাই এই গুঞ্জন যদি সত্যি হয় বলিউডের আরও এক হিট তারকা জুটির মধ্যে যে ক্যাটরিনা ও ভিকি কৌশলের নাম জুড়বে তা বলাই বাহুল্য।

কিছুদিন আগে ভিকিকে জিজ্ঞাসা করা হয় এই গুঞ্জনের ব্যাপারে। তখন তিনি বলেছিলেন, আমি বুঝতে পারছি পাপারাজ্জিরা তাদের কাজ খুব ভালো করে করছেন। এটাও বুঝতে পারছি যে মানুষের আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুবই আগ্রহ রয়েছে কারণ আমরা পাবলিক ফিগার। সেটা ভালো কথা। কিন্তু আমি বিষয়টা শেয়ার করব কিনা তা সম্পূর্ণ আমার উপরে।

তিনি আরও বলেন, আলোচনা করার জন্য আমি আমার নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রকাশ্যে বলতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। আমার জন্য যেটা গুরুত্বপূর্ণ বা ভালো সেটা আমি আড়ালে রাখি।

এই মুহূর্তে ভিকি পরিচালক মেঘনা গুলজারের ‘স্যাম মানেকশ’র বায়োপিক নিয়ে ব্যস্ত। সিনেমাটিতে ভিকির সঙ্গে রয়েছেন মনোজ বাজপাইও।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।