করোনাকালে ক্যাটের বাড়িতে ভিকি কুশল!

রিডার::বি-টাউন

সোমবার, ১০ আগস্ট, ২০২০ ০১:৩৬:৫৪ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
তাহলে মানুষ কেন ভাবে

যাহা রটে, তার কিছু ঘটে তো বটে! প্রেমিকের আকালে বি-টাউনের ক্যাটরিনা কাইফ কখনও থেকেছেন কী?–নাহ!তাহলে মানুষ কেন ভাবে কাপুর খানদানের বিয়োগের পর আর এগিয়েই যাবে না কানাডা বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী ক্যাটরিনা?

‘চিকনি চ্যামেলি’ খ্যাত ক্যাটরিনাও কম যান না। সব সময় বেছে বেছে ‘পারিবারিক ঐতিহ্য’ বুঝেই প্রেমিক নির্বাচন করেন। যদিও কাপুর খানদানের প্রেমিক রণবীর কাপুরের প্রতি ঝোঁকটা তার একটু বেশিই ছিল।

তবে এখন সময় পাল্টেছে রণবীর আলিয়ার দিকে ঝুঁকেছেন। শোনা যাচ্ছে বিয়ে করে থিতু হওয়া পথে সেই প্রেম।

ক্যাটরিনাও কম যান না। আরেক বি-টাউনের মধ্য পর্যায়ের খানদানি কিন্তু হালের বাজারে বেশ দামি অভিনেতা ভিকি কৌশলের দিকে ধীরে ধীরে এগুচ্ছেন।

বাংলা রিডার কানে কানে জেনে গেলো তেমন খবর। করোনাকালে চুপি চুপি চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা আর ভিকি। প্রমাণ হিসাবে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে গেলেন ভিকি কৌশল। পড়বি তো পড় — ডিভা ক্যাটরিনা কাইফের বাড়ির সামনেই ধরা পড়েছেন ‘উড়ি’ খ্যাত ভিকি।

পাপারাজ্জিদের ক্যামেরায় যে ছবি ধরা পড়েছে তাতে দেখা যাচ্ছে, ক্যাটরিনার বাড়ির সামনে গাড়ি থেকে নামছেন ভিকি। তার পরনে একটা টি-শার্ট আর প্যান্ট। করোনা আবহের জন্য মাস্কে ঢাকা মুখ। এই ছবি প্রকাশ্যে আসতেই ক্যাটরিনা ও ভিকির ভক্তদের মধ্যে উত্তেজনা তৈরি হয়।

সামাজিক যোগাযোগ মাধ্য নানা রকমের কমেন্টে বলিউডের এই দুই তারকাকে ভরিয়ে দেন তারা।ক্যাটরিনা ও ভিকির প্রেম প্রকাশ্যে আসতেই অনেকে জানিয়েছিলেন এই জুটি তাদের ভীষণ পছন্দ। আর তাই এক ভক্ত লিখছেন, আমাদের দিনটা আজ সার্থক! এটা সত্যি ভালোবাসা। অবশেষে বলিউডের সবচেয়ে সুন্দর জুটিকে দেখা গেল।

কেউ আবার তাদের একসঙ্গে ডাকছেন ‘ভিকট্রিনা’ বা ‘ভিকক্যাট’। ঠিক যেমন বলিউডে দীপিকা ও রনভির কে ‘দীপবীর’ এবং ভিরাট ও আনুশকাকে ‘ভিরুষ্কা’ বলে ডাকা হয়।

গেলো বছর দীপাবলীর একটি পার্টিতে দু’জনকে একসঙ্গে দেখে অনেকেরই ধারণা আরও পোক্ত হয়েছিল। এছাড়াও পরিচালক করণ জোহরের ‘কফি উইথ করণ’ টিভি শোতে ক্যাটরিনা ও ভিকি দু’জনেই প্রকাশ করেছিলেন যে অভিনেতা হিসেবে তারা পরস্পরকে পছন্দ করেন।

আর তারপর থেকেই তাদের ভক্তরা বারবার জানিয়েছেন, তারা চান এই গুঞ্জন যেন সত্যি হয়। ক্যামেরার সামনে যতবার দু’জনে এসেছেন নজর কেড়েছে তাদের রসায়ন। তাই এই গুঞ্জন যদি সত্যি হয় বলিউডের আরও এক হিট তারকা জুটির মধ্যে যে ক্যাটরিনা ও ভিকি কৌশলের নাম জুড়বে তা বলাই বাহুল্য।

কিছুদিন আগে ভিকিকে জিজ্ঞাসা করা হয় এই গুঞ্জনের ব্যাপারে। তখন তিনি বলেছিলেন, আমি বুঝতে পারছি পাপারাজ্জিরা তাদের কাজ খুব ভালো করে করছেন। এটাও বুঝতে পারছি যে মানুষের আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুবই আগ্রহ রয়েছে কারণ আমরা পাবলিক ফিগার। সেটা ভালো কথা। কিন্তু আমি বিষয়টা শেয়ার করব কিনা তা সম্পূর্ণ আমার উপরে।

তিনি আরও বলেন, আলোচনা করার জন্য আমি আমার নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রকাশ্যে বলতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। আমার জন্য যেটা গুরুত্বপূর্ণ বা ভালো সেটা আমি আড়ালে রাখি।

এই মুহূর্তে ভিকি পরিচালক মেঘনা গুলজারের ‘স্যাম মানেকশ’র বায়োপিক নিয়ে ব্যস্ত। সিনেমাটিতে ভিকির সঙ্গে রয়েছেন মনোজ বাজপাইও।

এই মুহুর্তে পড়া হচ্ছে

মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে রিপাবলিকান ও ডেমোক্রেটদের মধ্যে প্রচারনা চলছে। একে অপরকে যুক্তি... আরও পড়ুন

মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নূরসহ কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী।... আরও পড়ুন

সাবেক ভিপি নুরুল হক

যুক্তরাষ্ট্র যে নিজের খেয়াল খুশি মতো অন্য দেশগুলোর উপর নিজেদের আকাঙ্খা চাপিয়ে দেওয়ার নামে ‘নিষেধাজ্ঞা’... আরও পড়ুন

‘নিষেধাজ্ঞা’ নিয়ম জারি

লেবাননের রাজধানী বৈরুতে জোড়া বিস্ফোরণে জন্য প্রথম থেকে ফ্রান্সের দিকে আঙ্গুল তুলছিল যুক্তরাষ্ট্র। বলা হচ্ছিল,... আরও পড়ুন

ফ্রান্সের দিকে আঙ্গুল

নাটকের নাম ‘বাবু খাইছো?’ আর এক নাটকে ইউটিউব দেশের ট্রেন্ডিং লিস্টে সেরার জায়গা করে নিয়েছে।... আরও পড়ুন

‘বাবু খাইছো’

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন নীতিতে সৌদি বাদশাহ সালমান বিন আবদুলাহ আজিজ আল সৌদ এবং তাঁর... আরও পড়ুন

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন নীতিতে সৌদি

চীনাদের গুপ্তচরবৃত্তিতে জড়িত থাকার অভিযোগে ভারতের রাজধানী দিল্লীর এক স্থানীয় সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত... আরও পড়ুন

চীনাদের গুপ্তচরবৃত্তিতে জড়িত থাকার অভিযোগে

ভারতের মুম্বাই শহরে ভিবান্ডি এলাকায় তিনতলা ভবন ধসে পড়ে অন্তত শিশুসহ দশজন নিহত হয়েছেন। ভবনটিতে... আরও পড়ুন

ভিবান্ডি এলাকায় তিনতলা

স্ত্রীর গর্ভে ছেলে না মেয়ে সন্তান তা নিশ্চিত হতে সাত মাসের অন্ত্বঃসত্তা স্ত্রীর পেট কেটে... আরও পড়ুন

স্ত্রীর গর্ভে ছেলে না মেয়ে সন্তান

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবাকে হত্যার চেষ্টা ঘটনায় গ্রেপ্তার রবিউল... আরও পড়ুন

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।