করণ আমাকে অপমান করেছেন:ফয়সাল খান

রিডার::বি-টাউন

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০ ০২:২৮:৫৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
পারফেকশনিস্ট অভিনেতা আমির খানের

আমির খান, ফয়সাল খান ও করণ জোহর

বি-টাউনের পারফেকশনিস্ট অভিনেতা আমির খানের ভাই ফয়সাল খান। আমিরের ক্যারিয়ার শুরু বেশ পরে বি-টাউনের অভিনয় দৌড়ে নেমেছিলেন তিনি। গোটা কয়েক সিনেমায় অভিনয় করেছেন।

আমির যেখানে একের পর এক সিনেমা করে খ্যাতির উচ্চ শিখরে খবরদারি করে চলছেন, সেখানটায় তেমন সুবিধা করতে পারেননি ফয়সাল।

বড় ভাইয়ের সঙ্গে চেহারায় বেশ মিল আছে ফয়সালের।ছোট ভাইকে টুইঙ্কেল খান্নার সঙ্গে মিলে ‘মেলা’ সিনেমায় ব্রেকও দিয়েছেন আমির।কিন্তু তেমন সুবিধা করতে না পেরে আজ তলিয়ে গেছেন বিস্মৃতির অতলে।

আরেক বি-টাউন উঠতি নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মধ্য দিয়ে বি-টাউন ইন্ডাস্ট্রির স্বজনপ্রীতির বিষয়টি আরও নতুন করে সামনে আসে। সরব হয়ে ওঠে মুম্বাইয়ে সিনেমার জগতের অতৃপ্ত তারারা।

এবার মুখ ফুটে বলে ফেলেছেন ফয়সাল খান। তিনি বলেছেন — আমাদের সিনেমা না চললে খারাপ ব্যবহার, অপমান সহ্য করতে হয় অনেক। নিচু চোখে দেখা হয় আমাদের। আমাকেও এমন আচরণ সহ্য করতে হয়েছে।

আমিরের ৫০তম জন্মদিনের পার্টিতে করণ জোহর আমার সঙ্গে অদ্ভুত আচরণ করছিলেন। আমি বুঝতে পারছিলাম, আমাকে ছোট করার চেষ্টা করছিলেন তিনি। আমি যখন একজনের সঙ্গে কথা বলতে যাই, তিনি আমাকে সরাসরি অপমান করেন। এ রকম অনেক ঘটনাই ঘটেছে আমার সঙ্গে।

করণ জোহরকে নিয়ে এই অভিযোগ নতুন নয়। বলিউডের অনেকেই তার বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলেছেন। আবার কেউ কেউ নাম না করেই অভিমান ঝরিয়েছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধারের উপর।

কাঙ্গনা রানাওয়াত সেই দৌড়ে সবার আগে। করণের ‘কফি উইথ করণ’ শো’তে অতিথি হয়ে তাকেই স্বজনপোষণের ধ্বজাধারী বলে ধুয়ে দিয়েছিলেন। তারপরও বারবারই তিনি আঘাত শানিয়েছেন করণের উপর।

শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর জন্যও তিনি দায়ী করেছেন করণ এবং তার ‘মাফিয়া গ্যাং’কে।

তারপর থেকেই আমজনতার মধ্যেও করণের জনপ্রিয়তা কমেছে খানিকটা। ইনস্টাগ্রামে হঠাৎই ফলোয়ার সংখ্যা কমে যায় পরিচালকের। চারদিক থেকে উড়ে আসে ট্রোল, কটাক্ষ, ব্যক্তিগত আক্রমণ।

হয়তো এই পরিস্থিতিই ফয়সালকে সাহস দিল বলিউডের এই প্রভাবশালী পরিচালকের বিরুদ্ধে মুখ খুলতে।

এর আগে ২০০৭ সালে ফয়সাল পুলিশের কাছে অভিযোগ জানান, আমির তার প্রতি দুর্ব্যবহার করেন। তাকে নাকি গৃহবন্দি করে রাখতেন আমির। তার কিছুদিনের মধ্যেই তিনি নিখোঁজ হয়ে যান।

অবশেষে পুলিশ তাকে পুণে থেকে উদ্ধার করে মুম্বাই নিয়ে আসে। অভিনেতার মেডিক্যাল পরীক্ষা করে জানা যায়, তিনি সেই সময় হতাশায় ভুগছিলেন। যদিও এসব মানতে নারাজ ফয়সাল। নিজেকে সম্পূর্ণভাবে সুস্থ বলে দাবি করেন তিনি।

তবে বি-টাউনের সিনেমায় তিনি কেবল আমির খানের ভাইয়ের পরিচয়ে বেঁচে রয়েছেন, নিজের জন্য বিশেষ জায়গা তৈরী করতে পারেননি।

এই মুহুর্তে পড়া হচ্ছে

মাদক ব্যবহারের অভিযোগে বি-টাউন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে ডেকে পাঠাতে পারে ভারতের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।... আরও পড়ুন

দীপিকা পাড়ুকোনকে

মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে রিপাবলিকান ও ডেমোক্রেটদের মধ্যে প্রচারনা চলছে। একে অপরকে যুক্তি... আরও পড়ুন

মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নূরসহ কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী।... আরও পড়ুন

সাবেক ভিপি নুরুল হক

যুক্তরাষ্ট্র যে নিজের খেয়াল খুশি মতো অন্য দেশগুলোর উপর নিজেদের আকাঙ্খা চাপিয়ে দেওয়ার নামে ‘নিষেধাজ্ঞা’... আরও পড়ুন

‘নিষেধাজ্ঞা’ নিয়ম জারি

লেবাননের রাজধানী বৈরুতে জোড়া বিস্ফোরণে জন্য প্রথম থেকে ফ্রান্সের দিকে আঙ্গুল তুলছিল যুক্তরাষ্ট্র। বলা হচ্ছিল,... আরও পড়ুন

ফ্রান্সের দিকে আঙ্গুল

নাটকের নাম ‘বাবু খাইছো?’ আর এক নাটকে ইউটিউব দেশের ট্রেন্ডিং লিস্টে সেরার জায়গা করে নিয়েছে।... আরও পড়ুন

‘বাবু খাইছো’

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন নীতিতে সৌদি বাদশাহ সালমান বিন আবদুলাহ আজিজ আল সৌদ এবং তাঁর... আরও পড়ুন

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন নীতিতে সৌদি

চীনাদের গুপ্তচরবৃত্তিতে জড়িত থাকার অভিযোগে ভারতের রাজধানী দিল্লীর এক স্থানীয় সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত... আরও পড়ুন

চীনাদের গুপ্তচরবৃত্তিতে জড়িত থাকার অভিযোগে

ভারতের মুম্বাই শহরে ভিবান্ডি এলাকায় তিনতলা ভবন ধসে পড়ে অন্তত শিশুসহ দশজন নিহত হয়েছেন। ভবনটিতে... আরও পড়ুন

ভিবান্ডি এলাকায় তিনতলা

স্ত্রীর গর্ভে ছেলে না মেয়ে সন্তান তা নিশ্চিত হতে সাত মাসের অন্ত্বঃসত্তা স্ত্রীর পেট কেটে... আরও পড়ুন

স্ত্রীর গর্ভে ছেলে না মেয়ে সন্তান

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।