আড়ংয়ের ট্রায়াল রুমের গোপন দৃশ্য ধারণের অভিযোগ সাবেক বিক্রয়কর্মী গ্রেপ্তার

রিডার::ঢাকা

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০ ১২:৪৬:৩০ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
সাবেক এক বিক্র

 

রাজধানীতে আড়ংয়ের বনানী আউটলেটের ট্রায়াল রুমে এক নারীবিক্রয় কর্মীর গোপন ভিডিও ধারণের ঘটনায় সাবেক এক বিক্রয় কর্মীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

সিরাজুল ইসলাম ওরফে সজীব নামের ওই যুবককে গত শনিবার গ্রেপ্তার করা হয়। পরে এক দিনের রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

সাইবার ক্রাইম ইউনিটের সহকারী কমিশনার ধ্রুব জ্যোর্তিময় গোপ জানান—গ্রেপ্তারকৃত সজীব আড়ংয়ের ওই শাখাতেই এক সময় কার্মরত ছিলেন। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

এই পুলিশ কর্মকর্তা জানান– সজীব গত ১১ জানুয়ারি রাতে ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে এক তরুণীকে ট্রায়ালরুমে তার পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান। এরপর ১৬ জানুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ওই তরুণী।

মামলার অভিযোগের ভিত্তিতে সাইবার ক্রাইম ইউনিট শেওয়াপাড়ায় তার বাড়ি থেকে গত শনিবার সজীবকে গ্রেপ্তার করে। এই সময় তার কাছে আরও অন্তত দশজন তরুণীর পোশাক পরিবর্তনের ভিডিও পাওয়া যায়।

তদন্তে এখন পর্যন্ত আর কারও এ অপরাধে সম্পৃক্ততার তথ্য পাওয়া যায়নি জানিয়ে সহকারী পুলিশ কমিশনার ধ্রুব জ্যোতির্ময় বলেন, জবানবন্দি দেওয়ার জন্য আজ মঙ্গলবার সজীবকে আদালতে তোলা হয়।

আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার আশরাফুল আলম এক বিবৃতিতে বলেন, গত বছরের ডিসেম্বরে তাদের বনানী শাখার একজন বিক্রয় প্রতিনিধি ‘যৌন হয়রানিমূলক কর্মকাণ্ডের’ অভিযোগ করলে অভ্যন্তরীণ তদন্তের ভিত্তিতে সিরাজুল ইসলাম সজীবকে চাকরিচ্যুত করা হয়।

সিরাজুল ইসলাম সজীবের বিরুদ্ধে বনানী আউটলেটের বর্তমান একজন বিক্রয় প্রতিনিধির করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার ব্যাপারে আমরা অবহিত আছি এবং এ মামলাটি দায়ের করার ব্যাপারে অভিযোগকারীকে শুরু থেকেই সর্বাত্মক সহায়তা করে আসছি।”

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।