আমি কারও সঙ্গে এক বিছানায় ঘুমাতে পারি না:কাঙ্গণা রানাওয়াত

রিডার::মানালি(ভারত)

মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ ০১:৪৪:৪৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
পরিচালকের রাতের ঘুমই

বিতর্ক কখনওই কাঙ্গণা রানাওয়াতের পিছু ছাড়ে না। আজ এই হৃত্বিক রোশান কাল হয়তো আলিয়া ভাটের সঙ্গে পরশু তো কোন পরিচালকের রাতের ঘুমই হারাম করে ফেলতে পারেন তিনি বেফাঁস কথা বলে দিয়ে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অকপট কথা কইতেও তাঁর মুখ আটকায় না।।

নভেল করোনাভাইরাসের সংক্রমণের আশঙ্কায় ভারতজুড়ে টানা লকডাউনের সময়টায় মানালিতে নিজের পরিবারের সঙ্গে আইসোলেশনে রয়েছেন কাঙ্গনা রানাওয়াত। তবে অনুরাগীদের নিজের দৈনন্দিন জীবন সম্পর্কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপডেটেড রাখছেন কুইন খ্যাত এই অভিনেত্রী। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে মন খুলে কথা বললেন কঙ্গনা।

নায়িকার কথায়, ‘আমি এমন কাউকে আমার জীবনে চাই না যে আমার ভিতরের শক্তিটা নষ্ট করতে চাইবে। আমি এখন সম্পূর্ণ মানুষ এবং অন্যের কোনও কমতি আমি পূরণ করতে চাই না। আমার চাই একজন পূর্ন ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ’।

প্রেম করার ক্ষেত্রে স্বাধীনচেতা মনোভাবটাই কাল হয়েছে কঙ্গনার! অভিনেত্রী বলেন — আমি শুরু থেকেই নিজের স্বাধীনতাটা ভালোবাসি।

এমনকি যখন আমি খুব ক্যাজুয়াল কোনও সম্পর্কেও জড়িয়েছি-বিশ্বাস করুন আমি কোনও মানুষের সঙ্গে এক বিছানায় ঘুমতে পারি না।

‘আমি মাঝরাতে ঘুম থেকে উঠে পড়ব এবং নিজের ঘরে গিয়ে ঘুমব…হয়ত তাঁর কাছে ক্ষমা চেয়ে নেব…আমি সত্যি জানি না এই ভাবনা আমাকে কোথায় নিয়ে যাবে’।

কাঙ্গনা রানাওয়াতের বড় বোন রাঙ্গোলি চান্দেল আজকাল সংবাদ শিরোনামে থাকেন। তাঁর বোল্ড সেস্টমেন্ট এবং বিতর্কিত টুইটের জন্য। রাঙ্গোলির সঙ্গে কিম কার্দাশিয়ানের তুলনা টেনে বসছেন কঙ্গনা!

তিনি জানান, কিম কার্দাশিয়ানকে মানুষজন সোশ্যাল মিডিয়ায় ফলো করে উত্তেজনাপূর্ন পোস্টের জন্য, হয়ত রাঙ্গোলির কার্দাশিয়ানের মতো নিতম্ব নেই কিন্তু বিশ্বাস করুন ও মারাত্মক উত্তেজনাপূর্ন কথা বলে।

ক্যারিয়ারের শুরুর দিকে ঠিক কী কী সমস্যার মুখে পড়তে হয়েছে কাঙ্গনাকে?

কাঙ্গনার কথায় — আমার জীবন এক্কেবারে ঘেঁটে গিয়েছিল। আমি এমন কিছু মানুষের সঙ্গে জড়িয়ে পড়েছিলাম, যাদের থেকে একমাত্র মৃত্যুই আমাকে রক্ষা করতে পারত। এইসব কিছু আমার সঙ্গে ঘটছিল যখন আমি কুড়ির কোটাও পার করিনি। সেই সময় এক বন্ধুর সৌজন্যে আমি যোগ-ব্যায়ামের সঙ্গে পরিচিত হই। সে আমাকে ‘রাজা ইয়োগ’ বলে একটি বই উপহার দিয়েছিল। এরপর আমি স্বামী বিবেকানন্দকে নিজের গুরু হিবাসে মেনে তাঁর দেখানো পথে নিজেকে গড়তে শুরু করি’।

বক্স অফিসে কাঙ্গনার শেষ ছবি ছিল পাঙ্গা। শীঘ্রই জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’তে দেখা যাবে অভিনেত্রীকে।

এই মুহুর্তে পড়া হচ্ছে

গুজবে কান দিয়ে রংপুরের যে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে সেই শহিদুন্নবী জুয়েল আদতে ধর্মভিরু... আরও পড়ুন

আদতে ধর্মভিরু মুসলিম।

নভেম্বরের শুরুতেই নয়া প্রেসিডেন্ট পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে ডাকযোগে আগাম ভোট শুরু হয়েছে চলতি মাসে। এরই... আরও পড়ুন

ডাকযোগে আগাম ভোট

হাজী সেলিমপুত্র ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বহিস্কৃত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ... আরও পড়ুন

মোহাম্মদ জাহিদের তিন

টানা দশ ঘণ্টা রাশিয়ার রাজধানী মস্কোতে বসে আলোচনার পর আর্মেনিয়া ও আজারবাইজানের মধ্যে সাময়িক যুদ্ধবিরতির... আরও পড়ুন

যুদ্ধবিরতির বিষয়ে

হঠাৎ করে ধর্ষণ বেড়ে যাওয়ায় সামাজিক মাধ্যমগুলোতে উদ্বিগ্ন আমজনতা। চলছে আন্দোলনও। দাবি উঠছে সর্বোচ্চ শাস্তি... আরও পড়ুন

ধর্ষণ বেড়ে যাওয়ায়

প্রায় চার মাস বাদে পদ্মা সেতুর ৩২তম স্প্যান স্থাপনের মধ্য দিয়ে প্রায় ৫ কিলোমিটার দৃশ্যমান... আরও পড়ুন

উত্তর কোরিয়ার ক্ষমতাসীন ওয়ার্কাস পার্টির ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি নতুন আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন করেছে... আরও পড়ুন

ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র (আইসিবিএম) উন্মোচন

সৌদি আরবের দক্ষিণাঞ্চলে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের পাঠানো একটি বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস করেছে সৌদি এয়ার... আরও পড়ুন

বিস্ফোরক ভর্তি ড্রোন ধ্বংস

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন সাধারণ নির্বাচনের আগে দেশটির ঐতিহ্য অনুযায়ী নির্বাচনী বিতর্ক... আরও পড়ুন

নির্বাচনী বিতর্ক

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের... আরও পড়ুন

ধর্ষণের অভিযোগে চার শিশু

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।