আজিজ মোহাম্মদের ভাইয়ের বাড়িতে মদ

রিডার:: ঢাকা

সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯ ০৮:৫৪:৪৩ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
মোট ৩৯০ বোতল মদ

রিডার ছবি:সাইফুল ইসলাম

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকার গুলশানের বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতে যে অভিযান চালিয়েছে সেই অভিযানে মোট ৩৯০ বোতল মদ পাওয়া গেছে।

আজ সোমবার এই তথ্য জানান অধিদপ্তরের সহকারী পরিচালক খোরশেদ আলম।

খোরশেদ আলম বলেন, একই কম্পাউন্ডের ভেতরে দুটি বাড়িদে তারা মোট ৩৯০ বোতল মদ পেয়েছেন। এছাড়াও সিসা সেবনের সরঞ্জাম এবং ক্যাসিনোতে জুয়া খেলার রুলেট হুইল এবং ১৬ শ চিপস পাওয়া গেছে সেখানে।

তিনি আরও বলেন, মদ উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানায় দুটি মামলা করা হবে। একটি মামলার বাদী হবেন পরিদর্শক শামসুল কবির, অন্যটিতে উপ-পরিদর্শক আতাউর রহমান।

খোরশেদ আলম আরও বলেন, ওমর মোহাম্মদের তৃতীয় তলার ফ্ল্যাট থেকে আট বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আর চতুর্থ তলায় আজিজ মোহাম্মদ ভাইয়ের ফ্ল্যাট থেকে পাওয়া যায় বাকি মদের বোতল।

এর আগে গতকাল রবিবার রাজধানীর গুলশান ২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ওই বাড়িতে অভিযান চালানো হয় বলে জানান অধিদপ্তরের সহকারী পরিচালক খোরশেদ আলম।

অভিযানের পর রবিবার অভিযানে গুলশানের ওই বাড়ি থেকে দুই তত্ত্বাবধায়ক পারভেজ ও নবীনকে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

আজিজ মোহাম্মদ ভাই অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মালিক। অলিম্পিকের পাশাপাশি আমবী ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান তিনি। আর তার স্ত্রী নওরীন এই কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক।

এছাড়াও আজিজ মোহাম্মদ ভাই চলচ্চিত্র প্রযোজক হিসেবেও পরিচিত। চিত্রনায়ক সোহেল চৌধুরী ও সালমান শাহ হত্যাকান্ডে জড়িত হিসেবে তার নাম এসেছিল।

অন্যদিকে এর আগে গত বছর শেয়ার কেলেঙ্কারির এক মামলায় আজিজ মোহাম্মদ ভাইকে গ্রেপ্তার পরোয়ানা জারি করেছিল পুঁজিবাজার বিষয়ক ট্রাইব্যুনাল।

এই মুহুর্তে পড়া হচ্ছে

মুক্তিযুদ্ধে বিরোধীতাকারী এবং যুদ্ধাপরাধের সঙ্গে সংশ্লিষ্ট থাকার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৫টি কলেজের নাম পরিবর্তনের... আরও পড়ুন

নাম পরিবর্তনের সিদ্ধান্ত

পর পর দুটি রেল দুর্ঘটনা ঘটলো। এই রেল দুর্ঘটনার বিষয়ে অন্য কোনো রকম চক্রান্ত আছে... আরও পড়ুন

পর পর দুটি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান তুরস্কের রুশ ক্ষেপণাস্ত্র ব্যবস্থা কেনা... আরও পড়ুন

মার্কিন প্রেসিডেন্ট

করের আওতা বাড়িয়ে ট্যাক্সের রেট কমানো হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।... আরও পড়ুন

করের আওতা

বাংলাদেশ ও ভারতের মধ্যে টেস্ট সিরিজের প্রথম ম্যাচটিতে টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটাই যেন... আরও পড়ুন

বাংলাদেশ ও ভারতের

গত মাসের শুরু থেকে পেঁয়াজের বাজারে সংকট শুরু হয়। ৪০ টাকা কেজি থেকে পেঁয়াজ লাফিয়ে... আরও পড়ুন

গত মাসের

বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ দলটির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বয়স ও শারীরিক অবস্থা... আরও পড়ুন

বিএনপির সংসদ

ফিলিস্তিন ভূখন্ডের গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় আবু মালহাউস নামের একটি ঘুমন্ত পরিবরের আট সদস্য নিহত... আরও পড়ুন

ফিলিস্তিন ভূখন্ডের

বি-টাউনের বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় দম্পতি রণভীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ের পর একসঙ্গে একটি... আরও পড়ুন

বি-টাউনের বর্তমান

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায় ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের... আরও পড়ুন

ফেনীর মাদ্রাসাছাত্রী

  সাম্প্রতিক মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Recommended for you

মাদকদ্রব্য ও ক্যাসিনো

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতেই ক্যাসিনো

‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর’ রাজধানীর বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও ক্যাসিনো সামগ্রি উদ্ধার করেছে। আজ রবিবার রাজধানীর গুলশান ২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ওই... আরও পড়ুন

সেখানে জড়িত থাকার

নয়া তিন মাদক উদ্ধার

রাজধানীর একটি বাড়ি থেকে নতুন তিন ধরনের মাদক ক্রিস্টাল, এমডিএমএ এবং আইস উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সেখানে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করাও হয়েছে। এছাড়াও ওই বাড়িতে একটি ল্যাবরেটরিরও... আরও পড়ুন

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতেই ক্যাসিনো

‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর’ রাজধানীর বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও ক্যাসিনো সামগ্রি উদ্ধার করেছে। আজ রবিবার রাজধানীর গুলশান ২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ওই বাড়িতে অভিযান চালানো হয় বলে জানান অধিদপ্তরের সহকারী পরিচালখ খোরশেদ... আরও পড়ুন